রামগতিতে স্ত্রী হত্যার অভিযোগে স্বামী গ্রেপ্তার

  

পিএনএস ডেস্ক : লক্ষ্মীপুরের রামগতিতে স্ত্রীকে হত্যার অভিযোগে জামাল উদ্দিন (৩৫) নামে এক স্বামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। নিহত রুনা আক্তারের (২৭) পিতার দায়ের করা হত্যা মামলায় পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে উপজেলার পূর্ব চর কলাকোপা এলাকা থেকে জামালকে গ্রেপ্তার করেন।

গ্রেপ্তারকৃত জামাল উপজেলার চর বাদাম এলাকার আজিজল হকের ছেলে।

পুলিশ জানান, পারিবারিক কলহের জের ধরে স্বামী জামাল গত বছরের ২২ অক্টোবর রাতে স্ত্রী রুনাকে হত্যা করে লাশ ঘরের আড়ার সঙ্গে ঝুলিয়ে আত্মহত্যা বলে প্রচার করে। পরদিন পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করার পাশাপাশি থানায় একটি অপমৃত্যুর মামলা রেকর্ড করে। দীর্ঘ ৯ মাস পর মঙ্গলবার থানায় আসা ময়নাতদন্তের রিপোর্টে উল্লেখ করা হয় আত্মহত্যা নয়; রুনাকে মাথায় আঘাত ও শ্বাসরোধে হত্যা করে ঝুলিয়ে রাখা হয়েছে। এ ঘটনায় রুনার পিতা আবুল কালাম বাদি হয়ে তিনজনকে আসামি করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পরে পুলিশ রাতেই অভিযান চালিয়ে মামলায় প্রধান অভিযুক্ত রুনার স্বামী জামালকে গ্রেপ্তার করে।

রামগতি থানার ওসি মোহাম্মদ সোলাইমান জানান, গ্রেপ্তারকৃত জামালকে বুধবার আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। অন্য আসামিদের ধরতে পুলিশের চেষ্টা অব্যাহত রয়েছে।

পিএনএস/এসআইআর



 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন