বাকেরগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২

  

পিএনএস ডেস্ক : বরিশালের বাকেরগঞ্জ উপজেলায় পৃথক দুটি দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। বরিশাল-বরগুনা আঞ্চলিক সড়কের বাকেরগঞ্জ উপজেলার পাদ্রিশিবপুর এলাকায় যাত্রীবাহী বাসের ধাক্কায় মো. মাসুদ খান (২৮) নামক এক যুবক নিহত ও দুজন আহত হয়েছেন। তারা মোটরসাইকেল আরোহী ছিলেন।

একইদিন বরিশাল-পটুয়াখালী সড়কের বাকেরগঞ্জের বোয়ালিয়া এলাকায় বাসের ধাক্কায় নিহত হয়েছেন ইজিবাইক চালক মুনসুর আকন।

শুক্রবার (১৯ নভেম্বর) দুপুরে পাদ্রীশিবপুরে দুর্ঘটনায় নিহত হন মোটরসাইকেল আরোহী মাসুদ আকন। তিনি পটুয়াখালীর দুমকি উপজেলার লেবুখালীর মোশারেফ খানের ছেলে। দুর্ঘটনার পর বাস শ্রমিক বশির ও কালামকে পুলিশ গ্রেফতার করেছে। ওই দুর্ঘটনায় আহত হন মোটরসাইকেলের অপর দুই আরোহী।

বাকেরগঞ্জ থানার এসআই মো: বশির জানান, হতাহতরা মোটরসাইকেলে বাকেরগঞ্জের লেবুখালী এলাকা থেকে বাকেরগঞ্জের রঘুনাথপুরের উদ্দেশ্যে যাচ্ছিল। পাদ্রিশীবপুর এলাকা অতিক্রম করার সময় বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা লাগে। এতে মাসুদ খান ঘটনাস্থলে নিহত হন। আহত দুজনকে উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা চিকিৎসা মহাবিদ্যালয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এছাড়া শুক্রবার বিকেলে বরিশাল-পটুয়াখালী সড়কের বাকেরগঞ্জ উপজেলার বোয়ালিয়া বাজার এলাকায় মাইক্রোবাসের ধাক্কায় নিহত হয়েছেন ইজিবাইক চালক মুনসুর আকন। যাত্রীবাহী ইজিবাইকটি বাকেরগঞ্জ থেকে বোয়ালিয়া বাজারের দিকে যাওয়ার সময় বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী বাস ইজিবাইকটিকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে।

পিএনএস/এসআইআর

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন