চট্টগ্রামে মোবাইল ছিনতাইচক্রের গ্রেপ্তার ১১

  

পিএনএস ডেস্ক : চট্টগ্রামে অভিযান চালিয়ে মোবাইল চুরি-ছিনতাই ও বিক্রি চক্রের ১১ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত বুধবার রাতে নগরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- মো. ফজলুল করিম, মো. শাহ আলম, মো. মহিউদ্দিন, মো. ইয়াকুব হোসেন সাইমুন, রাজিব হোসেন, মো. সাজ্জাদ, মিজানুর রহমান রাকিব, মো. শাহাদাত, মো. শাকিল, মো. দুলাল ও রবিন। তাদের কাছ থেকে ২০২ টি চোরাই মোবাইল উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার সংবাদ সম্মেলনে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (দক্ষিণ) পলাশ কান্তি নাথ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে নগরের পুরাতন রেলওয়ে স্টেশন, নতুন রেলওয়ে স্টেশন ও নিউমার্কেট এলাকায় অভিযান চালিয়ে মোবাইল চোর, ছিনতাইকারী ও চোরাই মোবাইল বিক্রির সঙ্গে জড়িত ১১ জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে ২০২টি চোরাই মোবাইল উদ্ধার করা হয়েছে।

কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছে, কোতোয়ালি এলাকায় চুরি-ছিনতাইয়ের সঙ্গে জড়িত ১২টি গ্রুপ এবং চোরাই মোবাইল বিক্রির সঙ্গে জড়িত ৫০ জন ব্যবসায়ী রয়েছে। তাদের অনেকের নাম পেয়েছি। তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

সংবাদ সম্মেলনে জানানো হয়, অনেকে কমদামে চোরাই মোবাইল কেনেন। এসব মোবাইল কিনলে চুরির অপরাধে যিনি কিনছেন তিনিও ফাঁসতে পারেন। চোরাই মোবাইল না কিনতে ক্রেতাদের অনুরোধ জানানো হয়।

পিএনএস/এসআইআর

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন