চুলার ধোঁয়ায় বিরক্ত হয়ে বাবা-মাকে পেটালেন ছেলে

  

পিএনএস ডেস্ক : চাঁদপুরের ফরিদগঞ্জে বৃদ্ধ বাবা-মাকে মারধর করে মুখে ব্যাটারির এসিডযুক্ত পানি নিক্ষেপ করেছে ছেলে ও তার বউ। এ ঘটনায় আজ শুক্রবার ভূক্তভোগী বাবা বোরহান উদ্দিন (৬৫) ও সৎ মা পারভিন বেগম (৪৫) ফরিদগঞ্জ থানায় অভিযোগ করেছেন।

গতকাল বৃহস্পতিবার বিকেলে উপজেলার রূপসা উত্তর ইউনিয়নের পূর্ব বদরপুর গ্রামে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী বোরহান উদ্দিন জানান, তিনি ও তার স্ত্রী বিকেলে ভাত খাচ্ছিলেন। ওই সময় তাদের চুলা থেকে ধোঁয়া বের হওয়া নিয়ে তার ছেলে ও ছেলের বউ তাদের বকা-ঝকা শুরু করেন। একপর্যায়ে ক্ষিপ্ত হয়ে লাঠি দিয়ে পেটান। ওই সময় অটোরিকশার ব্যাটারি থেকে এসিডযুক্ত পানি বের করে তাদের মুখে নিক্ষেপ করেন এবং ঘর থেকে বের করে দেন।

হাসপাতাল সূত্রে জানা যায়, বৃদ্ধা ও তার স্ত্রী মুখে এসিডযুক্ত পানি নিক্ষেপ করায় তাদের মুখে কালো দাগ হয়ে গেছে। এ ছাড়া মারধরের কারণে শরীরের বিভিন্ন অংশ ফুলে গেছে।

এ বিষয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান ওমর ফরুক ফারুকী বলেন, ‘বোরহান ও তার স্ত্রী আমার কাছে আসলে আমি তাদের মুখে এসিডের দাগ দেখে থানায় অভিযোগ দেওয়ার জন্য বলেছি।’

ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শহীদ হোসেন বলেন, ‘ভূক্তভোগীরা এ বিষয়ে অভিযোগ করেছে। আমি তাদের চিকিৎসা নিতে বলেছি। ঘটনাটি খোঁজ নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।’


পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন