পাইকগাছার ১০ ইউপি নির্বাচনী প্রজ্ঞাপন জারি

  

পিএনএস, পাইকগাছা (খুলনা) প্রতিনিধি : খুলনার পাইকগাছা উপজেলায় ১০টি ইউনিয়ন পরিষদ নির্বাচনী প্রজ্ঞাপন জারি করা হয়েছে। শুক্রবার সংশ্লিষ্ট রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে নির্বাচনী সময় সূচির এ প্রজ্ঞাপন জারি করা হয়। ১০ ইউনিয়নের নির্বাচনী দায়িত্বে ৪ জন কর্মকর্তাকে রিটার্নিং কর্মকর্তার দায়িত্ব অর্পন করা হয়েছে।

প্রজ্ঞাপন অনুযায়ী আগামী ১১ এপ্রিল একযোগে ১০ ইউনিয়নে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। ৬ মার্চ থেকে প্রতিদিন সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত আগ্রহী চেয়ারম্যান, সংরক্ষিত সদস্য ও সাধারণ সদস্য প্রার্থীরা রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে মনোনয়ন পত্র সংগ্রহ করতে পারবেন।

লতা, হরিঢালী ও গদাইপুর ইউনিয়নের প্রার্থীরা সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা পবিত্র কুমার দাসের কার্যালয় থেকে, চাঁদখালী, রাড়–লী ও কপিলমুনি ইউনিয়ন প্রার্থীরা উপজেলা নির্বাচন কর্মকর্তা কামালউদ্দীন আহম্মেদের কার্যালয় থেকে, গড়ইখালী ও লস্কর ইউনিয়নের প্রার্থীরা উপজেলা সমবায় অফিসার বেনজির আহম্মেদের কার্যালয় থেকে এবং সোলাদানা ও দেলুটি ইউনিয়নের প্রার্থীরা উপজেলা সমাজসেবা অফিসার সরদার আলী আহসানের কার্যালয় থেকে মনোনয়ন সংগ্রহ করতে পারবেন। মনোনয়ন পত্র দাখিলের শেষ দিন ১৮ মার্চ, যাচাই-বাছাই ১৯ মার্চ ও প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন ২৪ মার্চ নির্ধারণ করা হয়েছে।

একটি অবাধ ও সুষ্ঠু নির্বাচনের লক্ষে সর্বাত্মক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে বলে উপজেলা নির্বাহী অফিসার এবিএম খালিদ হোসেন সিদ্দিকী জানিয়েছেন।

পিএনএস/এসআইআর


 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন