নাটোরে যুবকের আত্মহত্যা

  18-03-2024 04:45PM

পিএনএস ডেস্ক: নাটোর সদর উপজেলায় বিষাক্ত গ্যাস ট্যাবলেট খেয়ে শফিকুল ইসলাম শফিক (৩৪) নামে এক যুবক আত্মহত্যা করেছেন। রবিবার রাত সাড়ে নয়টার দিকে সদর উপজেলার হালসা ইউনিয়নের বিপ্রহালসা মন্ডলপাড়ায় এই ঘটনা ঘটে। তিন সন্তানের জনক শফিক একই এলাকার আবু বক্কারের ছেলে।

মৃত শফিকের চাচা ওমর আরী ফকির ও স্থানীয়রা জানান, একই ইউনিয়নের হালসা বাজার এলাকার বাসিন্দা সিদ্দিকের মেয়ে শিরীন আক্তার কবিতাকে বিয়ে করেন শফিক। দীর্ঘদিন ধরেই পরিবারের লোকজনের সাথে বনিবনা হচ্ছিল না। শফিক রবিবার সন্ধ্যার দিকে শ্বশুর বাড়ীতে যায়। সেখানে স্ত্রী কবিতা ও তার দুই মেয়েকে জড়িয়ে ধরে কেঁদে কেঁদে বলেন, আমি মারা যাব। স্ত্রীকে বলেন, আমি মারা যাওয়ার পরে তুমি বিয়ে না করে আমার সন্তানদের মানুষ করিও। পরে তিনি হালসা বাজার এলাকায় বিষাক্ত গ্যাস ট্যাবলেট সেবন করেন। পরে তার পরিবারের লোকজন তাকে বাড়ীর পাশ থেকে তাকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে প্রথমে নাটোর সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

নাটোর সদর থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান জানান, এ বিষয়ে থানায় কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এসএস

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন