রাস্তায় প্রকাশ্যে তরুণীকে দফায় দফায় মারধর, ভিডিও ভাইরাল

  13-04-2024 12:20AM

পিএনএস ডেস্ক: পটুয়াখালীর বাউফলে প্রকাশ্যে রাস্তায় এক তরুণীকে নির্যাতনের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক ভাইরাল হয়েছে। দুই দিন ধরে ফেসবুকে ভেসে বেড়ানো ভিডিওর কমেন্ট বক্সে নানান মন্তব্য করছেন নেটিজেনরা।

ওই ভিডিওতে দেখা যায়, ঈদের দিন দুপুরে পটুয়াখালীর বাউফলের কালাইয়া কলেজ রোড এলাকায় সাদা পায়জামা ও কালো পাঞ্জাবি পরিহিত ২৬-২৭ বছরের এক তরুণ ও কালো সালোয়ার কামিজ পরা এক তরুণী হাত ধরে পূর্ব দিক থেকে পশ্চিম দিকে হেঁটে যাচ্ছেন। তরুণের পরনে থাকা পেছনের দিকে কালো পাঞ্জাবি অর্ধেক ছেড়া।

হেঁটে যাওয়ার একপর্যায়ে তরুণীকে একটি নির্মাণাধীন ভবনের সামনে বেধড়ক কিলঘুসি মারছেন ওই তরুণ। চুল ধরে টানাটানি করছেন। এরপর ওই তরুণ সামনের দিকে হাঁটতে থাকলে তরুণী পিছন থেকে তরুণের হাত ধরে অভিমান ভাঙানোর চেষ্টা করে। এরপর দুজনে হেঁটে সামনে এগিয়ে যাওয়ার এক পর্যায়ে তরুণ ফের ওই তরুণীকে ধাক্কা দিয়ে মাটিতে ফেলে দেয়। তরুণী উঠে পুনরায় ওই তরুণের হাত ধরে সামনে হাঁটতে থাকে। একপর্যায়ে একটি বাসার সামনে তরুণীকে চুলের মুঠি ধরে কিলঘুসি মারতে থাকেন এবং ধাক্কা মেরে আবারো রাস্তার পাশে ফেলে দেন।

এভাবে দফায় দফায় তরুণীকে মারধর করা হয়। ওই সময় রাস্তা দিয়ে যানবাহন ও পথচারীরা চলাচল করলেও কেউ এগিয়ে আসেননি। ঈদের দিন সন্ধ্যার দিকে ৪৬ সেকেন্ডের ধারণ করা ওই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পরলে মুহূর্তের মধ্যেই তা ভাইরাল হয়ে যায়।

শুক্রবার ঘটনাস্থলে গিয়ে জানা যায়, নির্যাতিত তরুণীর নাম মিম। তার বাবার নাম মিলন। কালাইয়া লঞ্চ ঘাট এলাকায় তাদের বাসা। গত এক বছর আগে উপজেলার চন্দ্রদ্বীপ ইউনিয়নের কামরুল নামের এক তরুণের সঙ্গে তার বিয়ে হয়।

নাম প্রকাশে অনিচ্ছুক নির্যাতিত ওই তরুণীর এক ঘনিষ্ঠ আত্মীয় জানান, ঈদের দিন ওই তরুণ তার শ্বশুরের বাসায় আসেন। এরপর স্ত্রীর সঙ্গে মান অভিমান করে বাসা থেকে বের হয়ে যান। স্ত্রীও তার পিছু নেয়। এক পর্যায়ে রাস্তায় অভিমান ভাঙানোর চেষ্টা করলে তরুণীকে মারধর করা হয়।

নাম প্রকাশে অনিচ্ছুক এক পথচারী বলেন, ওই তরুণ জোড় কদমে হেঁটে যাচ্ছেন আর তরুণী তার পিছন দিক থেকে কালো পাঞ্জাবি ধরে তাকে থামানোর চেষ্টা করতেই পাঞ্জাবির পিছনের অংশ ছিঁড়ে যায়। তখন ওই তরুণ ক্ষুব্ধ হয়ে তরুণীকে কিলঘুষি মারতে থাকেন। এভাবে তরুণীকে কয়েক দফায় মারধর করা হয়।

এ ব্যাপারে বাউফল থানার ওসি শোনিত কুমার গায়েন বলেন, ভিডিওটি তিনি দেখেছেন। তবে নির্যাতিত তরুণীর পক্ষ থেকে থানায় কোনো অভিযোগ করা হয়নি। তবে পুলিশ ঘটনাটি খতিয়ে দেখছে।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন