পরিবারের সদস্যদের অচেতন করে কিশোরীকে ধর্ষণ

  23-08-2023 08:56PM

পিএনএস ডেস্ক : ঢাকার সাভারে দুষ্কৃতকারীরা কৌশলে চেতনানাশক ওষুধ খাইয়ে পরিবারের সদস্যদের অচেতন করে হাত-পা বেঁধে এক কিশোরীকে ধর্ষণ করেছে। এরপর বাড়িতে থাকা নগদ টাকা ও মোবাইল ফোন লুট করে নিয়ে যায়। সোমবার রাতে উপজেলার ভাকুর্তা ইউনিয়নের লুটেরচর এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় অজ্ঞাত তিনজনকে আসামি করে মঙ্গলবার রাতে সাভার মডেল থানায় একটি মামলা করেছে ভুক্তভোগীর পরিবার।
পরিবারের সদস্যদের দাবি, স্থানীয় সাবেক ইউপি সদস্যের সঙ্গে জমিসংক্রান্ত বিরোধের জেরে পরিকল্পিতভাবে এ ঘটনা ঘটিয়েছে। ভুক্তভোগী ওই কিশোরীকে রাজধানীর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে এবং তার বাবা-মাকে রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভুক্তভোগীর পরিবার সূত্রে জানা যায়, সোমবার রাতে দুষ্কৃতকারীরা কৌশলে চেতনানাশক ওষুধ খাইয়ে তাদের অচেতন করে গভীর রাতে ঘরে ঢুকে হাত-পা বেঁধে কিশোরীকে ধর্ষণ করে। পরে ধর্ষণকারীরা নগদ টাকা, মোবাইল লুট করে নিয়ে গেছে।

ভুক্তভোগী কিশোরীর ভাই বলেন, সোমবার রাতের খাবার খাওয়ার পর বারান্দায় মোবাইলে কথা বলছিলাম। একপর্যায়ে অসুস্থ বোধ করি। ঘরে গিয়ে শুনতে পাই বাবা ও মা অসুস্থবোধ করছেন। ছোট বোনকে ডাকাতে গিয়ে দেখি সেও ঘুমিয়ে পড়েছে। এরপর বিছানায় গিয়ে শুয়ে পড়ি। সকালে প্রতিবেশীরা ডেকে চেতন করেন। পরে বোনের কাছ জানতে পারি- রাতে জানালার গ্রিল কেটে তিনজন ঘরে ঢুকে তারা তার বোনের হাত-পা বেঁধে মুখে গামছা গুঁজে ধর্ষণ করেছে। এ সময় সে আমাদের ডাকাডাকি ও চিৎকার করেছিল, কিন্তু ঘুমের কারণে পরিবারের কেউ তার আওয়াজ শুনতে পায়নি। চলে যাওয়ার সময় ধর্ষণকারীরা দুটি মোবাইল সেট, বেশকিছু টাকা ও স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দীপক চন্দ্র সাহা গণমাধ্যমকে বলেন, ধর্ষণের শিকার ওই কিশোরীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে। পাশাপাশি এ ঘটনায় জড়িতদের শনাক্ত করে দ্রুত আইনের আওতায় আনা হবে।

পিএনএস/ সুসো

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন