২৭ দিনে ৭১৫ জনকে গ্রেফতার করেছে র‍্যাব

  24-11-2023 09:09PM

পিএনএস ডেস্ক: আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতির দায়ে আরও ২৫ জনকে গ্রেফতার করেছে র‍্যাব। আজ শুক্রবার দেশের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এ নিয়ে গত ২৭ দিনে ৭১৫ জনকে গ্রেফতার করল সংস্থাটি।

র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন জানান, গত ২৮ অক্টোবর ও পরবর্তী সময়ে রাজধানীসহ দেশের বিভিন্ন স্থানে গণপরিবহন ও ব্যক্তিগত পরিবহন ভাঙচুর এবং অগ্নিসংযোগসহ বিভিন্ন নাশকতার ঘটনা ঘটানো হয়। সিসিটিভি ফুটেজ, গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমের ভিডিও ফুটেজ এবং সংশ্লিষ্ট তথ্য বিশ্লেষণ করে জড়িতদের আইনের আওতায় আনতে গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে র‍্যাব।

এরই ধারাবাহিকতায় ২৪ নভেম্বর ঢাকার বংশাল ও কোতয়ালী থানা এলাকায় অভিযান চালিয়ে হবিগঞ্জের লাখাই উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক শামসুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক শাহ আলম গোলাপ, চট্টগ্রাম হাটহাজারী এলাকা থেকে হাটহাজারী পৌরসভা বিএনপির যুগ্ম-আহ্বায়ক এম এম শুক্কুর এবং চন্দাগাঁও থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক মো. মোরশেদসহ বিভিন্ন এলাকা থেকে গাড়ি ভাঙচুর, অগ্নিসংযোগ ও নাশকতার ঘটনায় জড়িত ২৫ জনকে গ্রেফতার করা হয়।

পিএনএস/সোহান

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন