কাতারে বাংলাদেশ স্কুল এন্ড কলেজে এইচএসসি পরীক্ষা শুরু

  07-11-2022 02:09PM


পিএনএস ডেস্ক: কাতারস্থ বাংলাদেশ দূতাবাস পরিচালিত বাংলাদেশ এমএইচএম স্কুল এন্ড কলেজে রবিবার (০৬ নভেম্বর) থেকে বাংলাদেশের সঙ্গে মিল রেখে এইচএসসি পরীক্ষা শুরু হয়েছে। এবারের পরীক্ষায় মোট পরীক্ষার্থীর সংখ্যা ৬১ জন।বিজ্ঞান বিভাগের শিক্ষার্থীর সংখ্যা ৪২ এবং ব্যবসায় শিক্ষা শাখার শিক্ষার্থী সংখ্যা ১৯ জন।

কাতারে নিযুক্ত রাষ্ট্রদূত মো. জসীম উদ্দিন, এনডিসি'র প্রত্যক্ষ তত্ত্বাবধানে বাংলাদেশ স্কুলের প্রধান একাডেমিক ভবনে সুন্দর এবং নিরাপদ পরিবেশে এবারের পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছে।

এবার পরীক্ষায় ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে দায়িত্বে আছেন বাংলাদেশ দূতাবাসের কাউন্সেলর (রাজনৈতিক), মোসা. মোবাস্বেরা কাদেরী, কেন্দ্র সচিব হিসেবে আছেন কলেজের অধ্যক্ষ মো. জুলফিকার আজাদ, হল সুপারের দায়িত্ব রয়েছেন সৈয়দা ফারজানা শারমিন, সহকারী অধ্যাপক, বাংলা এবং সহকারী হল সুপারের দায়িত্বে রয়েছেন মো. মোরশেদুল হক, প্রভাষক, গণিত।

রাষ্ট্রদূত মো. জসীম উদ্দিন, এনডিসি এবং ‘বাংলাদেশ এম.এইচ.এম স্কুল এন্ড কলেজ’-এর সম্মানিত চেয়ারম্যান এবং অত্র প্রতিষ্ঠানের পরিচালক লে. কমা. মো. আনোয়ার খুরশীদ (অব.) এমবিএ পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করে পরীক্ষার পরিবেশ দেখে অত্যন্ত সন্তোষ প্রকাশ করেন এবং পরীক্ষার্থীদের জন্য শুভকামনা জানান।


পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন