কাতারে সড়ক দুর্ঘটনায় চার বাংলাদেশির মৃত্যু

  15-01-2023 12:09PM



পিএনএস ডেস্ক: মধ্যপ্রাচ্যের দেশ কাতারে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল প্রবাসী চার বাংলাদেশি নাগরিকের। নিহত ওই চার বাংলাদেশিদের মধ্যে দুইজনের বাড়ি নারায়ণগঞ্জে, একজনের মৌলভীবাজারের শ্রীমঙ্গলে আর অপর একজন ব্রাহ্মণবাড়িয়ার বাসিন্দা।

স্থানীয় সময় শুক্রবার (১৩ জানুয়ারি) ভোর ৫টায় কাতারের আল শামাল হাইওয়ে রোডে গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে একটি প্রাইভেটকারকে পিছন থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলে দুইজন মৃত্যু বরণ করেন। হাসপাতালে নেওয়ার পর আরও দুইজনের মৃত্যু হয়। এ ঘটনায় গুরুতর আহত আরো দুইজন বাংলাদেশি হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

নিহত চারজন হলেন- মৌলভীবাজার শ্রীমঙ্গলের মোহাম্মদ রাহাত, ব্রাহ্মণবাড়িয়ার মোহাম্মদ সিরাজুল ইসলাম, ঢাকা নারায়ণগঞ্জের মোহাম্মদ শাকিল ও মোহাম্মদ ইউসুফ মাতব্বর। তাদের মৃত্যুতে পরিবার, আত্মীয়-স্বজন ও কাতার কমিউনিটিতে নেমে এসেছে শোকের ছায়া।

নিহত তিনজনের লাশ স্থানীয় দোহা হামাদ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। আর মৌলভীবাজার শ্রীমঙ্গলের বাসিন্দা মোহাম্মদ রাহাতকে স্থানীয় সময় শনিবার (১৪ জানুয়ারি) কাতারের আবু হামুর কবরস্থানে দাফন করা হয়েছে।

গুরুতর আহত দুইজন মোহাম্মদ জামাল উদ্দিন ও হাবিবুর রহমান আপু স্থানীয় দোহা হামাদ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। আহত দুইজনের বাড়ি নারায়ণগঞ্জে।

কাতারে নিযুক্ত বাংলাদেশ দূতাবাসের চার্জ দ্য অ্যাফেয়ার্স মো. মুস্তাফিজুর রহমান নিহত তিনজনের লাশ দ্রুত দেশে পরিবারের কাছে প্রেরণে দূতাবাসের পক্ষ থেকে সব ধরনের সহযোগিতার কথা জানান।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন