বড় পর্দায় ফিরছেন পপি

  06-12-2022 05:21PM

পিএনএস ডেস্ক : একসময় দর্শকের মনে আলোড়ন তুলেছেন চিত্রনায়িকা পপি। তবে সময়ের সঙ্গে সঙ্গে সেই অভিনেত্রী দর্শকের মাঝ থেকে যোজন-যোজন দূরে।

দীর্ঘদিন ধরে সিনেমা থেকে অনেক দূরে ঢাকাই সিনেমার একসময়ের জনপ্রিয় নায়িকা পপি। রয়েছেন গণমাধ্যম থেকেও দূরে। তবে, ভক্তদের জন্য সুখবর হলো: তিন বছর পর পর্দায় দেখা মিলবে পপির।

আগামী ২৩ ডিসেম্বর মুক্তি পাচ্ছে পপি অভিনীত ‘ডাইরেক্ট অ্যাটাক’ সিনেমা। সিনেমার পরিচালক সাদেক সিদ্দিকী বিষয়টি সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছেন। এ বিষয়ে সাদেক সিদ্দিকী সংবাদমাধ্যমে বলেন, ‘আমরা সিনেমাটি নিয়ে দু-তিন দিনের মধ্যেই প্রচারে যাব, কিন্তু কোনোভাবেই পপিকে খুঁজে পাওয়া যাচ্ছে না। সে আর ছবি করবে কি না, সেটাও জানি না। সিনেমার নায়িকা প্রচারে না থাকলে হয়? পপি ছাড়া এখনও আমরা কিছুটা সিদ্ধান্তহীনতায় আছি। শেষ মুহূর্তে সে থাকবে কি না, সেটা জানা দরকার।’

সাদেক সিদ্দিকী আরও বলেন, ‘সিনেমাটির গল্প পপির খুবই পছন্দের ছিল। ওর সিনেমাটি নিয়ে সামনে আসা উচিত। পপির আড়াল ভাঙা উচিত। আর যদি সিনেমা না করে, তাহলে তার বলা উচিত, এটাই তার শেষ সিনেমা। কিন্তু সে কারও সঙ্গে যোগাযোগ করছে না।’

আড়ালে যাওয়ার আগে জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এ নায়িকা বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেন। এর মধ্যে সাদেক সিদ্দিকী পরিচালিত ‘ডাইরেক্ট অ্যাটাক’ সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন তিনি। আড়ালে যাওয়ার আগে সিনেমাটি নিয়ে বেশ উচ্ছ্বসিত ছিলেন পপি। সে সময় তিনি জানিয়েছিলেন এটি তার অভিনয়জীবনের ভালো একটি সিনেমা।

পিএনএস/শাওন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন