ডিবি কার্যালয় থেকে বের হয়ে যা বললেন শাকিব

  19-03-2023 11:00PM



পিএনএস ডেস্ক : রহমত উল্লাহ নামে এক ব্যক্তির বিরুদ্ধে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের কাছে লিখিত অভিযোগ করেছেন ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান।

রোববার (১৯ মার্চ) সন্ধ্যায় মিন্টো রোডের ডিবি কার্যালয় থেকে বেরিয়ে শাকিব গণমাধ্যমকে জানান, ‘আমি লিখিত অভিযোগ করেছি, ডিবি তা গ্রহণ করেছে। তারা যেকোনো মামলা বা অভিযোগ দ্রুততার সঙ্গে নিষ্পত্তি করে। আমার বিশ্বাস, এই অভিযোগের ভিত্তিতে তারা দ্রুত ব্যবস্থা গ্রহণ করবে।’

তিনি আরও বলেন, ‘ডিবির অতিরিক্ত পুলিশ কমিশনার হারুন-অর রশীদের সঙ্গে দেখা করেছি। তিনি দীর্ঘসময় নিয়ে আমার সব কথা শুনেছেন। তিনি আমাকে আশ্বস্ত করেছেন, এই প্রতারককে যত দ্রুত সম্ভব আইনের আওতায় নিয়ে আসবেন।’

এর আগে, শনিবার (১৮ মার্চ) রাতে রহমত উল্লাহর নামে গুলশান থানায় গিয়েছিলেন শাকিব। কিন্তু তারা মামলা না নিয়ে নায়ককে আদালতে যাওয়ার পরামর্শ দেন। তাদের এমন আচরণে সন্দেহ প্রকাশ করে নায়কের ভাষ্য, আমি একজন সাধারণ নাগরিক হিসেবে মামলা করতে গিয়েছিলাম। কিন্তু গুলশান থানা পুলিশ আমার মামলা নেয়নি। মামলা করতে না পারাটা আমার কাছে আশ্চর্যজনক লেগেছে।

এদিকে শাকিবের অভিযোগের প্রেক্ষিতে ডিএমপির ডিবি প্রধান মোহাম্মদ হারুন-অর রশীদ বলেন, শাকিব খান একটি লিখিত অভিযোগ নিয়ে ডিবি কার্যালয়ে এসেছিলেন। এর আগে তিনি আমাকে ফোন করে যোগাযোগ করেছিলেন। আমরা তার অভিযোগ তদন্ত করে দেখব। তদন্তে অভিযোগের সত্যতা মিললে আইনগত ব্যবস্থা নেব।

তিনি আরও বলেন, শাকিব খান আশঙ্কা করছেন, যার বিরুদ্ধে তার অভিযোগ সেই রহমত উল্লাহ দেশ ছেড়ে পালাতে পারেন। সেই ব্যাক্তির অস্ট্রেলিয়ান পাসপোর্ট রয়েছে। শাকিবের দাবি, রহমত উল্লাহ যেন পালাতে না পারেন। আমরা বলেছি, আপনার অভিযোগ তাৎক্ষণিক তদন্ত করে দেখব। অভিযুক্ত ব্যক্তি বাংলাদেশে আছেন কি না, তা-ও তদন্ত করে দেখব।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন