জয়ের ১৩টি প্রশ্নের মুখে মামুনুর রশীদ

  28-03-2023 06:56PM

পিএনএস ডেস্ক : “এখন রুচির দুর্ভিক্ষ চলছে। এর মধ্য দিয়েই হিরো আলমের উত্থান হয়েছে।”- সম্প্রতি একটি অনুষ্ঠানে এমন মন্তব্য করেছিলেন নাট্যকার, অভিনেতা ও সংগঠক মামুনুর রশীদ। যা নিয়ে নেট দুনিয়া রীতিমত তোলপাড়।

এমন মন্তব্যের জন্য নাট্যাঙ্গনের বেশীরভাগ মানুষের কাছে বাহবা পেলেও কিছু মানুষ কড়া সমালোচনা করছেন। গুণী এই নাট্যকার ও অভিনেতাকে কাঠগড়ায় তুলছেন অনেকেই। হিরো আলম নিজেও ফেসবুকে লাইভে এসে তীব্র প্রতিক্রিয়া জানিয়েছেন!

এ নিয়ে চলছে তুমুল আলোচনা সমালোচনা। কেন এমন মন্তব্য করেছেন সেই প্রসঙ্গ নিয়ে মামুনুর রশীদ কথা বলেছেন শাহরিয়ার নাজিম জয়ের নতুন শো ‘১৩টি প্রশ্ন’-তে। চ্যানেল আইয়ের জন্য ধারণ করা এই অনুষ্ঠানটি দর্শক দেখতে পারবেন মঙ্গলবার (২৮ মার্চ) রাত ১০টায়।

জয় জানান, শুরু হিরো আলম নয়, চারপাশে যেসব কিছুর কারণে রুচির দুর্ভিক্ষ চলছে মামুন ভাই (মামুনুর রশিদ) সবকিছু নিয়ে মুখ খুলেছেন।

সেহাঙ্গল বিপ্লবের পরিচালনায় ইতোমধ্যেই জয়ের ‘১৩টি প্রশ্ন’র মুখোমুখি হয়েছেন এনবিআর এর চেয়ারম্যান আবু হেনা মো. রহমাতুল মুনিম, চিত্রনায়িকা মৌসুমী, মালেক আফসারী, দেলোয়ার জাহান ঝন্টু, বাঁধন, কলকাতার অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত, ডিআইজি হারুনসহ অনেকেই।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন