শাকিবের করা ‘অবৈধ সম্পর্কের’ অভিযোগের জবাবে যা বললেন বুবলী

  15-05-2023 04:12PM

পিএনএস ডেস্ক : সম্প্রতি ঢালিউড সুপারস্টার শাকিব খান চিত্রনায়িকা শবনম বুবলী সম্পর্কে আপত্তিকর মন্তব্য করেছেন। অভিযোগ এনেছেন ‘অবৈধ সম্পর্কের’। এবার সে মন্তব্যরই পাল্টা জবাব দিতে ফেসবুকে সোমবার ( ১৫ মে) সংবাদমাধ্যমে তার দেয়া একটি সাক্ষাৎকারের লিংক ও ছবি পোস্ট করেন চিত্রনায়িকা শবনম বুবলী।

দুপুর ১টায় বুবলীর পোস্ট করা স্ট্যাটাস থেকে জানা যায়, শাকিব-বুবলীর সম্পর্কের বর্তমান অবস্থাটা ঠিক কোথায় গড়িয়েছে।

মাত্র এক দিন আগে সংবাদমাধ্যমকে শাকিব জানান, ঈদের দিন বাসা থেকে বের করে দেয়া হয়েছে বুবলীকে। এ প্রসঙ্গে বুবলীর স্ট্যাটাস আর সংবাদমাধ্যম থেকে জানা যায়, এমন কোনো ঘটনাই সেদিন ঘটেনি। শাকিবের বাড়ির সিসি টিভি ক্যামেরা চেক করলেই এর প্রমাণ মিলবে বলে জানান বুবলী।

সংবাদমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে বুবলী তার ফ্ল্যাট, গাড়ির টাকারও হিসাব দিয়েছেন। শাকিব অভিযোগ করেছিলেন, তিন কোটি টাকার ফ্ল্যাট, গাড়ি কেনার অর্থ বুবলী কোথায় পেল? অবৈধ সম্পর্ক করেই এই অর্থ রোজগার করেছেন তিনি। এমন মন্তব্যের জবাবে বুবলী জানান, এই সবই তিনি ব্যাংক লোন নিয়ে করেছেন। প্রমাণ হিসেবে ব্যাংকের সব কাগজই দেখাতে পারবেন অভিনেত্রী।

সংবাদমাধ্যমকে বুবলী বলেন, ‘আমাকে অসম্মান করেছেন শাকিব। চরিত্র নিয়ে মিথ্যা রটনা রটাচ্ছেন। অকারণে মানহানি করায় আমার পরিবার ও আমার সন্তান এতে মারাত্মকভাবে প্রভাবিত হয়েছে।’

বুবলী আরও বলেন, ‘শাকিবের এমন মিথ্যা মন্তব্যে আমার জীবনও হয়ে উঠেছে বিপর্যস্ত। তাই খুব শিগগিরই আইনজীবীর সঙ্গে কথা বলে ব্যবস্থা নেব। কারণ, এই মানহানি আমার একার নয়, সন্তানেরও।’

পিএনএস/শাওন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন