পরিণীতির প্রতি কীভাবে প্রেম শুরু, জানালেন রাঘব

  24-05-2023 08:18AM


পিএনএস ডেস্ক: সম্প্রতি বাগদান সেরেছেন বলিউড অভিনেত্রী পরিনীতি চোপড়া ও ভারতের আম আদমি পার্টির রাজ্যসভার সংসদ সদস্য রাঘব চাড্ডা। বাগদানের অনুষ্ঠানের ছবি প্রকাশ্যে আসার পর যুগলকে অঢেল শুভেচ্ছা জানিয়েছেন অনুরাগীরা। কীভাবে রাঘবের প্রেমে পড়েছিলেন পরিণীতি, তা ইতোমধ্যেই জানিয়েছেন অভিনেত্রী। কিন্তু রাঘবের প্রেমের গল্প, এত দিন অজানাই ছিল। এবার সামাজিক যোগাযোগমাধ্যমের পাতায় নিজের প্রেমের গল্প লেখার জন্য কলম ধরলেন ভারতের এই রাজনীতিবিদ।

সম্প্রতি একটি পোস্টে রাঘব লেখেন, “একদিন হঠাৎ করেই আমার জীবনে আবির্ভাব হল এই মেয়ের। হাসি, খুশি আর আনন্দের রঙে ভরিয়ে দিল আমার জীবন। যার আমাকে জড়িয়ে ধরাও এক স্বর্গীয় অনুভূতি।”

হবু স্ত্রীর সান্নিধ্যে যে আপ্লুত রাঘব, তার প্রকাশ তার লেখার ছত্রে ছত্রে। রাঘব আরও লেখেন, “আমাদের বাগদানের অনুষ্ঠানে সবাই এত আনন্দ পেয়েছেন দেখে আমি এতটুকু অবাক হইনি। এত খুশির একটা অনুষ্ঠান আমাদের সবাইকে আরও কাছাকাছি নিয়ে এসেছে— তাও একেবারে পাঞ্জাবি রীতিতে।”
রাঘব ও পরিণীতির বাগদানে আংটিবদলের পাশাপাশি, নাচগানেও মেতেছিলেন আমন্ত্রিত অতিথিরা। খাঁটি পাঞ্জাবি রেওয়াজেই উদ‌যাপিত হয়েছিল দুই তারকার জীবনের এই বিশেষ দিন।

বলিউড পরিচালক ইমতিয়াজ আলির পরবর্তী ছবি ‘চমকিলা’য় দেখা যেতে চলেছে পরিণীতি চোপড়াকে। ওই ছবির শুটিংয়ের অনেকটা সময় পাঞ্জাবে কাটিয়েছেন পরিণীতি। ঘটনাচক্রে, পাঞ্জাবে আপ সরকারে উপদেষ্টা কমিটির চেয়ারপারসন রাঘব চাড্ডা। সেই সময়ই বন্ধু হিসেবে পাঞ্জাবে তার সঙ্গে দেখা করতে গিয়েছিলেন রাঘব।

এর আগে লন্ডনে এক সঙ্গে লেখাপড়া করেছেন তারা দু’জনে। সেখানেই তাদের বন্ধুত্বের সূত্রপাত। তবে প্রেমের শুরু গত বছরে থেকে। রাঘব ‘চমকিলা’র সেটে পরিণীতির সঙ্গে দেখা করতে যাওয়ার পর থেকেই নাকি ঘনিষ্ঠতা বাড়ে দুই তারকার। বাকিটা অনেকটা রূপকথার মতো প্রেম। দিল্লির কাপুরথালা হাউসে পরিজন ও বন্ধুদের উপস্থিতিতে আংটিবদল করেন রাঘব ও পরিণীতি। কেক কেটে নিজেদের বাগদান উদযাপন করার পরে পরিণীতির সঙ্গে নাচও করেন রাঘব, হবু স্ত্রীর ঠোঁটে এঁকে দেন চুম্বন। সামাজিক যোগাযোগমাধ্যমের পাতায় ভাইরাল হয়েছে সেই ভিডিও।

পিএনএস/আনোয়ার


@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন