অপু বিশ্বাসের খোঁচার জবাবে যা বললেন বুবলী

  24-05-2023 06:57PM

পিএনএস ডেস্ক: ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক শাকিব খান এবং অপু বিশ্বাসের মধ্যকার দাম্পত্য জীবন ও ছেলে আব্রাহাম খান বীরের কথা প্রায় সবারই জানা। এ অভিনেত্রীর সঙ্গে বিচ্ছেদের পর চিত্রনায়িকা শবনম বুবলী জানান, শাকিবের সঙ্গে বিয়ে হয়েছে তার। এরপর ছেলে শেহজাদ খান বীরকে একসঙ্গে প্রকাশ্যে আনেন শাকিব-বুবলী।

শাকিব-বুবলীর বিয়ে কিংবা দাম্পত্য জীবন নিয়ে শুরু থেকেই ছিল ধুম্রজাল। ছেলে বীরকে প্রকাশ্যে আনার পর থেকে বিভিন্ন সংবাদমাধ্যমে দেয়া বক্তব্যে ভিন্ন ভিন্ন মন্তব্য করেছেন তারা। একে অপরকে পাল্টা কঠোর কথাও বলেছেন সংবাদমাধ্যমের বরাত। সবশেষ গত ১৯ মে এক অনুষ্ঠানে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে নায়কের ওপর ক্ষোভ উগরে দেন বুবলী।

এ অভিনেত্রী সেখানে জানান, তিনি শাকিবের নামও উচ্চারণ করতে চান না। এছাড়া অভিনেতাকে নিয়ে কথা বলার সময় তার সাবেক স্ত্রী অপু বিশ্বাসের সঙ্গে ঘটে যাওয়া ঘটনাও টানেন বুবলী। অপু বিশ্বাসের নাম না নিয়ে তিনি বলেন, এখন আমার বিরুদ্ধে যেসব এলিগেশন আনা হচ্ছে, ২০১৭ সালে একইভাবে আরও একজনের বিরুদ্ধে এভাবে এলিগেশন এনেছিলেন শাকিব।

এসব ঘটনার মাঝে একদমই নীরবতা পালন করেন অপু বিশ্বাস। তবে মঙ্গলবার (২৩ মে) দুপুরে ফেসবুকে এক পোস্টে তিনি লেখেন, ‘আত্মবিশ্বাসী নারী ঘৃণা ছড়ায় না।’ ঢালিউডে ক্যুইনের এ পোস্ট দেখে নেটিজেনদের ধারণা—বুবলীর নাম উল্লেখ না করলেও তাকে উদ্দেশ্য করেই এমনটা লিখেছেন শাকিবের সাবেক এ স্ত্রী।

এদিকে অপু বিশ্বাসের এ পোস্টের পরদিনই ফেসবুকে ব্যক্তিত্ব নিয়ে কথা বললেন বুবলী। বুধবার (২৪ মে) দুপুর দেড়টায় ফেসবুক ভেরিফায়েড পেজে বুবলী লেখেন, ‘আত্মসম্মান এবং ব্যক্তিত্ব নারীদের সেরা সৌন্দর্য।’

‘বসগিরি’ সিনেমার এ পোস্টে ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী দীপা খন্দকারসহ কয়েকজন শোবিক তারকা ইতিবাচক মন্তব্য করেছেন। এছাড়া নেটিজেনরাও সহমত পোষণ করেছেন।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন