প্রথম দিন কত আয় করল ‘অ্যানিমেল’

  03-12-2023 12:26AM

পিএনএস ডেস্ক : মুক্তির আগেই রণবীর কাপুরের ‘অ্যানিমেল’ ভেঙেছে ‘জাওয়ানে’র রেকর্ড। আর শুক্রবার (১ ডিসেম্বর) মুক্তির পর ভেঙেছে পাঁচ পাঁচটি রেকর্ড। সিনেমা হলে তাণ্ডব চালাচ্ছে ছবিটি। তা দেখে অনেকের প্রশ্ন, প্রথম দিনে কত আয় করল ছবিটি?

ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত একাধিক প্রতিবেদন থেকে জানা যায়, প্রথম দিন শুধু ভারত থেকেই এই ছবি আয় করেছে ৬১ কোটি রুপি। রিপোর্ট বলছে হিন্দি ভাষা থেকে ছবিটি আয় করেছে সাড়ে ৫০ কোটি। তেলুগু থেকে ‘অ্যানিমেল’ আয় করেছে ১০ কোটির কিছু বেশি।

ভারত ছাড়াও বিশ্বের একাধিক দেশে মুক্তি পেয়েছে এই ছবি। সেদিক থেকে দেখলে বিশ্বব্যাপী ছবির আয় প্রায় ১১৬ কোটি টাকা। ‘অ্যানিমেল’ প্রথম ভারতীয় ছবি যা উত্তর আমেরিকায় প্রথম দিনে প্রায় ১ মিলিয়ন ডলার ব্যবসা করেছে।

এর আগে কোনও ছবি এমন ‘ওপেনিং ডে’ পায়নি। ‘পাঠান’-এর প্রথম দিনের আয় ছিল ৫৭ কোটি। ‘কেজিএফ ২’ ৫৩.৯৫ কোটি রুপি। ৫৩.৩৫ কোটি নিয়ে তৃতীয় স্থানে ছিল ‘ওয়ার’ । ‘টাইগার ৩’ ৪৪.৫০ কোটি নিয়ে ছিল চতুর্থ স্থানে।

প্রসঙ্গত, ২০০ কোটি বাজেটের এই সিনেমাটি পরিচালনা করেছেন সঞ্জয় রেড্ডি বাঙ্গা। রণবীর, রাশমিকা, অনিল কাপুর, ববি দেওল ছাড়াও অভিনয় করেছেন তৃপ্তি দিমরিসহ আরও অনেকে।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন