বিবাহবিচ্ছেদের দু’বছর পর অবশেষে মুখ খুললেন নাগা

  03-12-2023 12:37PM



পিএনএস ডেস্ক: দক্ষিণের জনপ্রিয় তারকা নাগা চৈতন্য। অন্য দিকে, ‘পুষ্পা’র সাফল্যের পর থেকেই রাতারাতি সর্বভারতীয় স্তরে পরিচিতি পেয়েছেন সামান্থা রুথ প্রভু। কেরিয়ার যখন ঊর্ধ্বমুখী, ঠিক তখনই তোলপাড় সামান্থার ব্যক্তিগত জীবন।

বিয়ে ভাঙে এই জনপ্রিয় জুটির। তাঁদের বিবাহবিচ্ছেদের পর থেকে বিস্তর জলঘোলা হয়েছে। গত দু’বছরে ফিরে ফিরে এসেছে তাঁদের এক হওয়ার খবর। অবশেষে মুখ খুললেন নাগা!

চার বছরের দাম্পত্য ছিল নাগা চৈতন্য ও সামান্থা রুথ প্রভুর। তার আগে একটা লম্বা সময় একত্রবাস করেছেন তারা। ২০১৭ সালে বিয়ের পরই বাড়তে থাকে জটিলতা। শেষমেশ বিয়ে ভাঙার সিদ্ধান্ত নেন দুপক্ষই। ২০২১ সালে বিবাহবিচ্ছেদ হয় এ জুটির।

‘পুষ্পা’র সাফল্যের পর ক্যারিয়ার যখন ঊর্ধ্বমুখী, ঠিক তখনই তোলপাড় সামান্থার ব্যক্তিগত জীবন। ভেঙে যায় তাদের সংসার। বিবাহবিচ্ছেদের দুবছর পর মুখ খুললেন দক্ষিণের জনপ্রিয় তারকা নাগা চৈতন্য।

নাগা চৈতন্য অভিনীত সিরিজ ‘ধুত’ সম্প্রতি মুক্তি পেয়েছে। এক সাক্ষাৎকারে নিজের জীবন ও কাজ নিয়ে খোলামেলা আলোচনায় সামান্থার নাম না নিয়েই নিজের অবস্থান বুঝিয়ে দিলেন অভিনেতা।

নাগা চৈতন্য বলেন, আমি চাই আমার ব্যক্তিগত জীবন নয়, বরং আলোচনা হোক আমার কাজ নিয়ে। দিনের শেষে কাজটাই থেকে যায়। আমি চাই দর্শক আমাকে আমার কাজ দিয়ে মনে রাখুন, অন্য কোনও কিছুর জন্য নয়।

পিএনএস/এমএইউ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন