ভাইরাল ভিডিও নিয়ে তোলপাড়, যা বললেন ঋতুপর্ণা

  13-04-2024 04:32PM



পিএনএস ডেস্ক: কয়েক দিন আগে ভাইরাল হওয়া একটি ভিডিও নিয়ে সোশ্যাল মিডিয়ায় তোলপাড়। ভিডিওতে বলিউডের অভিনেত্রী শিল্পা শেঠির সঙ্গে টালিউডের ঋতুপর্ণা সেনগুপ্তকে দেখা যাচ্ছে। নেটিজেনদের অনেকেই দাবি করেছেন, ঋতুপর্ণাকে দেখেও শিল্পা এড়িয়ে গেছেন। কিন্তু সে দিন সন্ধ্যায় আসলে কী ঘটেছিল সে বিষয়ে স্পষ্ট করেছেন ঋতুপর্ণা।

ভিডিওতে দেখা গেছে, শিল্পা আলোকচিত্রীদের জন্য পোজ দিচ্ছেন। কিন্তু অভিনেত্রী ও ক্যামেরার মধ্যে দিয়ে হেঁটে যেতে দেখা যায় ঋতুপর্ণাকে। তা দেখে, সোশ্যাল মিডিয়ায় অনেকেই দাবি করেছেন, ঋতুপর্ণা ইচ্ছে করেই ছবি তোলায় বাদ সাধতে ক্যামেরার সামনে এসেছিলেন। আবার কারো মতে, ঋতুপর্ণাকে দেখেও শিল্পা নাকি চিনতে পারেননি। ঋতুপর্ণাকে ফটোগ্রাফাররা চিনতে পারেননি বলেও চটেছেন অভিনেত্রীর অনুরাগীদের একাংশ।

এ প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনকে ঋতুপর্ণা বললেন, ওখানে অনুষ্ঠান কর্তৃপক্ষ ছাড়া অন্য কোনো ফোটোগ্রাফারের প্রবেশের অনুমতি ছিল না। কেউ ভিডিওটা কোনোভাবে রেকর্ড করে গুজব ছড়াচ্ছে!

অভিনেত্রী বলেন, কর্তৃপক্ষের তরফে তখন তাকে ভেতরে নিয়ে যাওয়ার কথা। তাই ডাক পেয়ে তিনি এগিয়ে যান। তিনি শিল্পাকে দেখেননি। এমনকি শিল্পাও তখন ঋতুপর্ণাকে খেয়াল করেননি।

ঋতুপর্ণা বলেন, হোটেলের লাউঞ্জে শিল্পার সঙ্গে আমার কথা হয়েছে। তার পর অনুষ্ঠানে আমরা পাশাপাশি আসনেও বসেছিলাম।

তবে সোশ্যাল মিডিয়ায় তাকে নিয়ে যে ‘ট্রোলিং’ শুরু হয়েছে, তার প্রতিক্রিয়ায় ঋতুপর্ণা বলেন, অনভিপ্রেত ঘটনা।


পিএনএস/এমএইউ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন