চলন্ত বাইকে গোসল করে ভাইরাল তরুণ-তরুণী

  19-05-2023 01:27AM

পিএনএস ডেস্ক : ভাইরাল হওয়ার নেশায় কেউ ৩০০ কিলোমিটার গতিতে বাইক চালিয়ে প্রাণ দেন। আবার কেউ আবার মেট্রোরেলে গোসল করেন। আবার কেউ কেউ অদ্ভুত পোশাক পরে ঘুরে বেড়ান। এ বার ভারতের মহারাষ্ট্রের ঠাণেতে স্কুটার চালাতে চালাতে গোসল সারলেন এক তরুণ এবং এক তরুণী। খবর এনডিটিভি

ভিডিও দেখে পুলিশের দৃষ্টি আকর্ষণ করেছেন এক সমাজমাধ্যম ব্যবহারকারী। পুলিশও ভিডিওটি শেয়ার করে ট্রাফিক বিভাগকে ‘প্রয়োজনীয় ব্যবস্থা’ নিতে নির্দেশ দিয়েছে।

টুইটারে ভিডিওটি শেয়ার করা হয়েছে একটি পেজ থেকে। এতে দেখা যায়, স্কুটারের পিছনে সবুজ বালতি কোলে নিয়ে বসে রয়েছেন এক তরুণী। স্কুটার চালাচ্ছেন এক তরুণ। তরুণী বালতি থেকে মগ দিয়ে নিজের মাথায় জল ঢালছেন। তারপর তরুণের মাথায় পাসি ঢালছেন। দু’জনের কারও মাথাতেও হেলমেট নেই।

ভিডিও পোস্ট করে লেখা হয়েছে, ঠাণের উলহাসনগরে এই কাণ্ড হয়েছে। সেখানে মহারাষ্ট্রের ডিজিপি এবং ঠাণে পুলিশকে ট্যাগ করা হয়েছে। জবাবে ঠাণে পুলিশের পক্ষ থেকে লেখা হয়েছে, ঠাণের ট্রাফিক কন্ট্রোল রুমকে জানানো হয়েছে। তারা উপযুক্ত ব্যবস্থা নেবে।

ভিডিওতে যাকে স্কুটার চালাতে দেখা গিয়েছে, তার নাম আদর্শ শুক্ল। তিনি পেশায় এক জন ইউটিউবার। পরে সমাজমাধ্যমে পোস্ট দিয়ে নিজের এই কাজের জন্য ক্ষমা চেয়েছেন। হেলমেট যে পরেননি, সেই নিয়ে ক্ষমাও চেয়েছেন। জানিয়েছেন, ট্রাফিক আইন ভাঙার জন্য যা জরিমানা দিতে হয়, তিনি দেবেন।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন