যে রুশ নারীর প্রেমে জড়িয়ে মহাফাঁপরে পড়েছিলেন বিল গেটস

  22-05-2023 10:05PM

পিএনএস ডেস্ক: যুক্তরাষ্ট্রের জেফ্রে এপস্টেইন নারী পাচারের দায়ে দোষী সাব্যস্ত ছিলেন। রাশিয়ার এক ব্রিজ খেলোয়াড়ের সঙ্গে বিবাহবহির্ভূত সম্পর্ক নিয়ে বিশ্বের শীর্ষস্থানীয় ধনকুবের বিল গেটসকে ব্ল্যাকমেইল এবং চাঁদাবাজির চেষ্টা করেছিলেন তিনি। খবর নিউইর্য়ক টাইমসের।

প্রতিবেদনে বলা হয়- মাইক্রোসফটের সহপ্রতিষ্ঠাতা বিল গেটসের সঙ্গে রাশিয়ার ব্রিজ খেলোয়াড় মিলা আন্তোনোভার প্রেমের সম্পর্কের কথা এপস্টেইন জানতে পেরেছিলেন। এরপর তিনি বিল গেটসকে ব্ল্যাকমেইল করতে থাকেন। বিল গেটসকে কোটি কোটি ডলার মূল্যের একটি দাতব্য তহবিলে যোগ দিতে বলেন তিনি। তবে তার প্রস্তাবে রাজি হননি বিল গেটস।

নিউইর্য়ক টাইমসের প্রতিবেদনে আরও বলা হয়, ২০১০ সালের দিকে বিল গেটসের সঙ্গে আন্তোনোভার দেখা হয়। ২০ বছর বয়সি আন্তোনোভার সঙ্গে ব্রিজ খেলেছিলেন গেটস।

বিল গেটসের ঘনিষ্ঠ উপদেষ্টা বরিস নিকোলিক বলেন, আন্তোনোভার ব্যবসায়িক উদ্যোগের জন্য তহবিল সংগ্রহ করতে এপস্টেইনের সঙ্গে তাকে পরিচয় করিয়ে দেওয়া হয়েছিল।

নিউইয়র্কের একটি বাড়িতে ২০১৩ সালের নভেম্বরে আন্তোনোভা ও নিকোলিকের সঙ্গে এপস্টেইনের বৈঠক হয়। তহবিল সংগ্রহের জন্য প্রস্তাব উপস্থাপন করেন আন্তোনোভা। শেষ পর্যন্ত আন্তোনোভাকে কোনো টাকা দেওয়া হয়নি।

আন্তোনোভা বলেন, নিউইয়র্কে থাকা অবস্থায় এপস্টেইন বা অন্য কারও সঙ্গে তার যোগাযোগ হয়নি।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন