রাতের আঁধারে ড্রামে ভরে যুবকের লাশ সড়কে ফেলে গেল কারা?

  17-09-2021 03:28PM

পিএনএস ডেস্ক : রাজধানীর মিরপুরের লাভ রোড এলাকায় রাতের আঁধারে সড়কে ড্রামে ভরে যুবকের লাশ কে বা কারা ফেলে গেছে।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) দিবাগত রাত ২টার দিকে স্থানীয় ও প্রত্যক্ষদর্শীদের দেওয়া তথ্যের ভিত্তিতে যুবকের লাশ উদ্ধার করতে পারলেও কাউকে আটক করা সম্ভব হয়নি। নিহতের নাম-পরিচয়ও নিশ্চিত হতে পারেনি মিরপুর মডেল থানা পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে মিরপুর মডেল থানার ওসি মোস্তাজিরুর রহমান ঢাকা পোস্টকে বলেন, বৃহস্পতিবার দিবাগত রাতে আড়াইটার দিকে একটি নীল রঙের ড্রামের ভেতর থেকে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মরদেহ উদ্ধারের পর সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এখন পর্যন্ত নিহতের নাম-পরিচয় জানা যায়নি।

তিনি বলেন, মিরপুর লাভ রোডের যে স্থান থেকে ড্রামভর্তি মরদেহটি উদ্ধার করা হয়েছে সেখানে সিটি করপোরেশনের কোনো লাইটিং ছিল না। যে কারণে সংগ্রহ করা সিসি ক্যামেরার ফুটেজ থেকে কোনো ক্লু মেলেনি।

তিনি বলেন, অজ্ঞাত ওই যুবক স্পষ্টত হত্যার শিকার হয়েছে। মরদেহের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন রয়েছে। গলায় রশি বাঁধা ছিল। তাকে কেউ হত্যা করে ড্রামের ভেতরে ভরে ফেলে গেছে বলে ধারণা করা হচ্ছে। এ হত্যায় জড়িতদের শনাক্তসহ গ্রেফতারে চেষ্টা চলছে। এ ঘটনায় নিহতের পরিচয় নিশ্চিত না হওয়ায় এখনো মামলা হয়নি বলেও জানান তিনি।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন