খোঁজ মিলেছে ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের সেই স্বতন্ত্রপ্রার্থীর

  02-02-2023 04:52PM

পিএনএস ডেস্ক : ছয় দিন পর অবশেষে খোঁজ মিলেছে ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের স্বতন্ত্রপ্রার্থী আবু আসিফ আহমেদের। তিনি রাজধানীর একটি বাসায় অবস্থান করছেন। আজ বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) পুলিশ সুপার মোহাম্মদ শাখাওয়াত হোসেন গণমাধ্যমকে এ তথ্য জানান।

পুলিশ সুপার জানান, আবু আসিফ আহমেদ নিখোঁজ থাকার বিষয়ে তার স্ত্রী থানায় সাধারণ ডায়েরি করেছিলেন। এ বিষয়ে খোঁজ নিতে আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি আসিফের সন্ধান পাওয়ার বিষয়টি পুলিশ সুপারকে নিশ্চিত করেন।

উল্লেখ্য, ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের উপ-নির্বাচনে স্বতন্ত্রপ্রার্থী হিসেবে মোটরগাড়ি প্রতীক নিয়ে নির্বাচন করা আবু আসিফ আহমেদ গত ২৭ জানুয়ারি সন্ধ্যায় বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি। এরপর গত ৩১ জানুয়ারি বিকেলে তার স্ত্রী মেহেরুন্নিসা মেহেরুন স্বামীর সন্ধানের দাবিতে ই-মেইলের মাধ্যমে প্রধান নির্বাচন কমিশনের কাছে লিখিত আবেদন করেন। পরে তিনি আশুগঞ্জ থানায় সাধারণ ডায়েরি করেন।

এদিকে, এ আসন থেকে নির্বাচনে জয়ী হওয়া উকিল আব্দুস সাত্তার ভূঁইয়ার প্রধান প্রতিদ্বন্দ্বী আবু আসিফ আহমেদকে ছাড়াই গতকাল বুধবার নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এ নির্বাচন স্থগিতের দাবি করেছিলেন আবু আসিফের স্ত্রী মেহেরুন্নিসা। তিনি বুধবার বিকেলে আশুগঞ্জ উপজেলা সদরের নিজ বাড়িতে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ দাবি করেন।

পিএনএস/এমবিবি

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন