আসবে কালবৈশাখী

  29-03-2023 07:23PM

পিএনএস ডেস্ক : সকাল থেকে রাজধানীর আকাশ মেঘলা। কোথাও কোথাও বৃষ্টিও হয়ে গেছে। তবে তা বেশিক্ষণ ছিল না। এরপর আবার দুপুরে আকাশ কালো করে মেঘ করেছে। কোথাও কোথাও বৃষ্টিও হয়েছে। আজ বুধবার (২৯ মার্চ) থেকে রবিবার (২ এপ্রিল) পর্যন্ত এই বৃষ্টি চলতে পারে। সঙ্গে কালবৈশাখী বয়ে যাওয়ার পূর্বাভাস জানিয়েছে আবহাওয়া অধিদফর।

আবহাওয়াবিদ বজলুর রশিদ বলেন, আজ থেকেই বাড়বে বৃষ্টি। কালবৈশাখী বয়ে যাবে অনেক এলাকার ওপর দিয়ে। তবে টানা বৃষ্টি হবে না। থেমে থেমে মাঝারি থেকে ভারী বৃষ্টি হতে পারে প্রায় সারাদেশের বিভিন্ন এলাকায়।

আবহাওয়া অধিদফতর জানায়, পশ্চিমা লঘুচাপের বর্ধিতাংশ পশ্চিমবঙ্গ ও আশেপাশের এলাকায় অবস্থান করছে। মৌসুমের স্বাভাবিক লঘুচাপ দক্ষিণ বঙ্গোপসাগরে অবস্থান করছে।

আগামী ২৪ ঘণ্টার পূর্বাভাসে বলা হয়, ঢাকা, ময়মনসিংহ, খুলনা, বরিশাল ও সিলেট বিভাগের কিছু কিছু জায়গায় এবং রংপুর, রাজশাহী ও চট্টগ্রাম বিভাগের দু’এক জায়গায় অস্থায়ীভাবে দমকা বা ঝড়ো হাওয়াসহ হালকা থেকে মাঝারী ধরনের বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেইসঙ্গে দেশের কোথাও কোথাও মাঝারী ধরনের ভারী বর্ষণ হতে পারে। সারাদেশে দিন এবং রাতের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে।

পিএনএস/এমবিবি

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন