ডেকে এনে খুন করে লাশ ফেলা হলো পুকুরে

  15-04-2024 09:55PM

পিএনএস ডেস্ক: রাজধানীর পল্লবীর সুখনগরের একটি পুকুর থেকে পাভেল খান (২৫) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (১৪ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে মরদেহ উদ্ধার করে পল্লবী থানা পুলিশ।

পল্লবী থানা সূত্রে জানা যায়, পাভেলকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। পূর্বশত্রুতার জের ধরে পাভেলকে হত্যা করা হয়েছে। রোববার রাতে স্থানীয় লোকজন পুকুরে পাভেলের মরদেহ ভাসতে দেখে পুলিশকে খবর দেয়। পরে ঘটনাস্থলে গিয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে।

আরও জানা যায়, পাভেল বাসচালকের সহকারী হিসেবে কাজ করতেন। তিনি রাজধানীর বাড্ডা এলাকায় বসবাস করতেন।

মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে সোমবার (১৫ এপ্রিল) পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অপূর্ব হাসান বলেন, পাভেল রাজধানী বাড্ডার বাসিন্দা। তাকে গতকাল খুন করার জন্য কৌশলে পল্লবী ডেকে আনা হয়। আমরা হত্যাকারীদের শনাক্ত করতে পেরেছি, তাদের গ্রেপ্তারে অভিযান চলছে।

তিনি বলেন, পাভেলের নামে থানায় একাধিক মামলা রয়েছে। গত দুই বছর আগে তার বিয়ে হয়। পরে তার বিবাহবিচ্ছেদ হয়। প্রাথমিক তদন্তে পাওয়া তথ্য অনুযায়ী, হত্যাকারীরা পাভেলের পূর্বপরিচিত। এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য আজ ভোরে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে।

এসএস

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন