জামালপুর আওয়ামী লীগ থেকে মুরাদ বহিষ্কার

  07-12-2021 05:25PM

পিএনএস ডেস্ক: সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে অসৌজন্যমূলক বক্তব্য দিয়ে দলকে বিব্রতকর পরিস্থিতিতে ফেলে দেওয়ায় জামালপুর জেলা আওয়ামী লীগ থেকে তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসান বহিষ্কার করা হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যায় এ তথ্য জানা গেছে।

মঙ্গলবার (৭ ডিসেম্বর) সকালে সরিষাবাড়িতে তার নির্বাচনী এলাকায় উপজেলা আওয়ামী লীগ অফিসের সামনে বিক্ষোভ কর্মসূচি অনুষ্ঠিত হয়। বিক্ষোভ শেষে মুরাদের কুশপুত্তলিকাও দাহ করে স্থানীয় আওয়ামী লীগ নেতা-কর্মীরা। এসময় মুরাদকে দল থেকে বহিষ্কারের দাবি জানায় তারা। মিছিলটি বিভিন্ন সড়ক ঘুরে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে এসে শেষ হয়।

তাকে বহিষ্কারের ব্যাপারে সিদ্ধান্ত নিতে জরুরি বৈঠকে বসেছে জামালপুর জেলা আওয়ামী লীগ। সিনিয়র নেতারা বলছেন, মুরাদের বেপরোয়া আচরণে তারা ব্যথিত ও দুঃখিত। জামালপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহমেদ চৌধুরী বলেন, ডা. মুরাদের আচরণে আমরা বিব্রত, ব্যথিত ও দুঃখিত। তার বিরূদ্ধে কী ব্যবস্থা নেয়া হবে তা আপনারা বৈঠক শেষে জানতে পারবেন। আর আগামীকাল উপজেলা আওয়ামী লীগের বৈঠক আহ্বান করা হয়েছে। উপজেলা আওয়ামী লীগ তার বিরুদ্ধে কি ব্যবস্থা নেবে সেটা তাদের সিদ্ধান্তের ওপর নির্ভর করবে।

বিক্ষোভ শেষে ডা. মুরাদের কুশপুত্তলিকা দাহ করে জামালপুরের স্থানীয় নেতা-কর্মীরা। এর আগে, সামাজিক যোগাযোগ মাধ্যমে ডা. মুরাদের দেয়া বক্তব্য নিয়ে তার নির্বাচনী এলাকা জামালপুরে উঠে সমালোচনার ঝড়।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন