আমি বসিনি, দল বসে গেছে: তৈমুর আলম

  16-01-2022 09:27PM

পিএনএস ডেস্ক: তৃতীয় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন (নাসিক) নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত নৌকা প্রতীকের প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভীর কাছে ৬৯ হাজার ১০২ ভোটের বিপুল ব্যবধানে পরাজিত হয়েছেন হাতি প্রতীকের স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার। নির্বাচনের ফল ঘোষণার পর তাৎক্ষনিক প্রতিক্রিয়ায় তৈমুর আলম নিজের এই পরাজয় মেনেও নিয়েছেন।

রোববার রাতে নির্বাচন পরবর্তী এক সংবাদ সম্মেলনে তৈমুর আলম বলেন, আমি যখন নির্বাচনে দাঁড়াই, অনেকেই আমাকে প্রশ্ন করেন, ‘আপনি কি আবারও বসে যাবেন?’ আমার কাছে এর উত্তর আছে। আসলে ২০১১ সালের নির্বাচনে আমি বসিনি, আমার দল বসে গেছিল। এরপর ২০১৬ সালের নির্বাচনে দল আমাকে চেয়েছিল, কিন্তু আমি রাজি হইনি।’

এবারের নাসিক নির্বাচনেও তৈমুরের রাজনৈতিক দল বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) সিদ্ধান্ত নেয় তারা নির্বাচনে যাবে না। তৈমুর আলম স্বস্তন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করলে বিএনপি থেকে তাকে বহিষ্কার করা হয়।

নাসিক নির্বাচনে আইভীর প্রাপ্ত ভোট ১ লাখ ৬১ হাজার ২৭৩। অপরদিকে তৈমুর পেয়েছেন ৯২ হাজার ১৭১ ভোট। নিকটতম প্রার্থীর চেয়ে বিপুল ব্যবধানে জিতে টানা তৃতীয়বারের মতো নাসিক মেয়র হলেন আইভী।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন