01-10-2022 11:48AM



পিএনএস ডেস্ক : মাওলানা মামুনুল হককে মুক্তি দিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে অনুরোধ করেছেন, তার দুই ভাই মাওলানা মাহবুবুল হক ও মাওলানা মাহফুজুল হক।

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) সকালে রাজধানীর গুলিস্তানে কাজি বশির উদ্দিন মিলনায়তনে এক সভায় তারা এ অনুরোধ করেন।

মাওলানা মাহফুজুল হক বলেন, বাংলাদেশের স্বাধীনতা, সার্বভৌমত্ব রক্ষায় আমার বাবা শায়খুল হাদিস আল্লামা আজিজুল হকের অনেক অবদান রয়েছে। তার সন্তান মামুনুল হক আমার ছোট ভাই। তাকে অতি দ্রুত সময়ের মধ্যে মুক্তি দিন। শায়খুল হাদিসের সম্মান রক্ষার্থে তাকে মুক্তি দিন।

মামুনুল হকের আরেক ভাই মাওলানা মাহবুবুল হক বলেন, সংসারে কোনো কিছুর দরকার হলে সবাই যেমন অভিভাবকের কাছে দাবি করে, তেমনি রাষ্ট্রের অভিভাবক হিসেবে প্রধানমন্ত্রীর কাছে আমাদের অনুরোধ, আমার ভাই মামুনুল হকসহ দেশের যেসব আলেম-ওলামারা জেলখানায় আছেন তাদের মুক্তি দিন।

প্রসঙ্গত, ২০২১ সালের ৩ এপ্রিল নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে রয়েল রিসোর্টে এক নারীর সঙ্গে অবস্থান করছিলেন মামুনুল হক। ওই সময় স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা তাকে ঘেরাও করেন।

পরে স্থানীয় হেফাজতের নেতাকর্মী ও সমর্থকরা এসে রিসোর্টে ব্যাপক ভাঙচুর করেন এবং তাকে ছিনিয়ে নিয়ে যান। এ ঘটনায় ৩০ এপ্রিল সোনারগাঁ থানায় মামুনুল হকের বিরুদ্ধে বিয়ের প্রলোভনে ধর্ষণ মামলা করেন ওই নারী। তবে ওই নারীকে তার দ্বিতীয় স্ত্রী দাবি করে আসছেন মামুনুল হক।

পিএনএস/আলাউদ্দিন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন