ওবায়দুল কাদেরের আসনে নির্বাচন করার ইঙ্গিত একরাম চৌধুরীর

  19-11-2022 11:19PM

পিএনএস ডেস্ক: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের নোয়াখালী-৫ (কবিরহাট-কোম্পানীগঞ্জ) আসনে নির্বাচন করার ইঙ্গিত দিয়েছেন একরামুল করিম চৌধুরী এমপি।

শনিবার (১৯ নভেম্বর) বিকেলে কবিরহাট উপজেলার নরোত্তমপুর ইউনিয়নের করমবক্স বাজারে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় প্রধান অতিথির বক্তব্যে এমপি এ ইঙ্গিত দেন।

একরামুল করিম চৌধুরী এমপি বলেন, ‘আমার ইচ্ছে করে আমার এলাকার লোকজনের সেবা করি। আমরা রাজনীতির শিকার, আমাকে রাজনীতি থেকে সরানোর জন্য অনেক পরিকল্পনা করা হয়েছে। আপনারা কাগজ থেকে আমার নাম মুছতে পারবেন, কিন্তু মানুষের হৃদয় থেকে তো আর মুছতে পারবেন না। যদি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছায়া থাকে এমনও হতে পারে আপনাদের (নোয়াখালী-৫ আসনের কবিরহাট উপজেলা) সেবার জন্য আমি আসতে পারি।’

একরামুল কমির চৌধুরী নোয়াখালী-৪ (সদর-সুবর্ণচর) আসনের সংসদ সদস্য। তিনি নোয়াখালী জেলা আওয়ামী লীগের একাধিকবার সাধারণ সম্পাদক ছিলেন। এর আগেও নিজ বাড়িতে এমন মন্তব্য করে সমালোচনার মুখে পড়েন সাংসদ একরাম।

একরামুল করিম চৌধুরী আরও বলেন, আমরা অবহেলিত, কবিরহাটের লোকজনকে কোম্পানীগঞ্জের নেতারা হেয় করে কথা বলে। আমাদের ভোটের কি দাম নাই। ইনশাল্লাহ আগামীতে আমাদের ভোটগুলো আমরা দেখে-শুনে দিবো। যেমন আর্জেন্টিনা ম্যারাডোনা ও মেসিকে এবং ব্রাজিল পেলে এবং নেইমারকে তৈরি করেছে, তেমনি কবিরহাট উপজেলার লোকজন আমাকে তৈরি করেছে। যে যত রকম হিংসাই করুক আমাকে আপনাদের কাছ থেকে আলাদা করতে পারবে না।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন