বিএনপি পাকিস্তানের দালাল পার্টি : সেতুমন্ত্রী

  25-03-2023 07:13PM

পিএনএস ডেস্ক : বিএনপিকে পাকিস্তানের দালাল পার্টি উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, এদের প্রতিরোধ করতে হবে। তারা কেন গণহত্যা দিবস পালন করতে চায় না। মুক্তিযুদ্ধের চেতনা ধারণ করে না বলেই তারা কোনো কর্মসূচি রাখেনি। এ দিবসটির প্রতি তাদের আবেগ ও অনুভূতি নেই।

আজ শনিবার (২৫ মার্চ) রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউতে গণহত্যা দিবস উপলক্ষে ঢাকা মহানগর উত্তর দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত আলোচনাসভায় তিনি এ কথা বলেন।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে দেশের সব অপশক্তির মুখপাত্র আখ্যায়িত করে তিনি বলেন, সব অপশক্তির মুখপাত্র তিনি। তার বিরুদ্ধে কথা বলব না। তিনি প্রতিদিনই আমাদের টার্গেট করে। তাকে কিছু বললে আপনাদের গায়ে জ্বালা ধরে কেন?

তিনি বলেন, পাকিস্তান আমলে ভালো ছিলাম- যারা বলে তারা পাকিস্তানের সেবাদাস ও দালাল। তাদের প্রতিহত করতে হবে। প্রতিরোধ গড়ে তুলতে হবে। তাদের হৃদয়ে পাকিস্তান, চেতনায় পাকিস্তান। বিএনপিকে পরাভূত ও পরাজিত করার শপথ নিতে হবে।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফীর সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, মহানগর উত্তরের সভাপতি শেখ বজলুর রহমান প্রমুখ।

পিএনএস/এমবিবি

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন