পেশাজীবীদের সম্মানে বিএনপির ইফতার

  27-03-2023 10:03PM

পিএনএস ডেস্ক : বিশিষ্ট নাগরিক ও পেশাজীবী নেতাদের সম্মানে ইফতারের আয়োজন করে বিএনপি। সোমবার রাজধানীর ইস্কাটনের লেডিস ক্লাবে এ অনুষ্ঠান হয়।

ইফতারপূর্ব সংক্ষিপ্ত বক্তব্যে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, রমজানে খাদ্যসামগ্রীর দাম বাড়ায় ইফতার করতে হিমশিম খাচ্ছেন সাধারণ মানুষ। অনেকেই সেভাবে ইফতার ও সেহরি করতে পারছেন না।

সরকারের সমালোচনা করে তিনি বলেন, দেশে অশান্তি বিরাজ করছে। দেশে মানুষ নিরাপত্তা পাচ্ছে না। আমাদের গণতান্ত্রিক অধিকারগুলো এই ফ্যাসিবাদী আওয়ামী লীগ সরকার কেড়ে নিয়েছে। একটি অঘোষিত সেন্সরশিপ লেখক-সাংবাদিকদের ওপর চাপিয়ে দেওয়া হয়েছে; যার ফলে প্রকৃত সত্য উপস্থাপন করা সম্ভব হচ্ছে না।

ইফতারে বিএনপির স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান, ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট জয়নুল আবেদীন, চেয়ারপারসনের উপদেষ্টা আবদুস সালাম, শহিদ উদ্দিন চৌধুরী এ্যানি, অধ্যাপক আব্দুল কুদ্দুস, অধ্যাপক সাহিদা রফিক, আবদুল হাই শিকদার, অধ্যাপক সিরাজ উদ্দিন আহমেদ উপস্থিত ছিলেন।

বিশিষ্ট নাগরিক ও পেশাজীবীদের মধ্যে শিক্ষাবিদ অধ্যাপক ড. মাহবুব উল্লাহ, অধ্যাপক দিলারা চৌধুরী, সাংবাদিক নেতা রুহুল আমিন গাজী, আবদাল আহমেদ, জাতীয় প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ইলিয়াস খান, সম্মিলিত পেশাজীবী পরিষদের আহ্বায়ক অধ্যাপক এজেডএম জাহিদ হোসেন, সদস্য সচিব কাদের গনি চৌধুরী, বিএফইউজের একাংশের সভাপতি এম আব্দুল্লাহ, সিনিয়র সাংবাদিক এমএ আজিজ, খুরশিদ আলম, আমিরুল ইসলাম কাগজী, সীমান্ত খোকন, শিক্ষক নেতা অধ্যক্ষ সেলিম ভঁইয়াসহ বিভিন্ন পেশার নেতারা এ ইফতারে অংশ নেন।

পিএনএস/এমবিবি

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন