মাহির সঙ্গে অভিনয়ের সুযোগ পেলে করবেন কিনা, যা বললেন প্রতিদ্বন্দ্বী প্রার্থী

  01-12-2023 03:30PM




পিএনএস ডেস্ক: রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ি) আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। তার বিপরীতে আওয়ামী লীগ থেকে নৌকা প্রতীক নিয়ে মনোনয়ন জমা দিয়েছেন ওমর ফারুক চৌধুরী। এ আসনে মাহির সঙ্গে আরও ১০ প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

সেখানে হেভিওয়েট প্রার্থী হিসেবে ধরা হচ্ছে আওয়ামী লীগ থেকে তিনবারের সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরীকে।

বৃহস্পতিবার মনোনয়নপত্র জমাদান শেষে গণমাধ্যমের মুখোমুখি হন ওমর ফারুক চৌধুরী।

এ সময় গণমাধ্যমের পক্ষ থেকে জানতে চাওয়া হয় স্বতন্ত্র প্রার্থী মাহিকে কেমন প্রতিদ্বন্দ্বী ভাবছেন?

প্রশ্নোত্তরে ফারুক চৌধুরী বলেন, অবশ্যই শক্ত প্রতিদ্বন্দ্বী। তাদের পেছনের ব্যাকগ্রাউন্ডটা অনেক শক্তিশালী। তাকে দুর্বল ভাবার কোনো কারণ নেই।

মাহির এখানে ভোট করতে আসাকে কীভাবে দেখেন?

জবাবে ফারুক বলেন, সংবিধান অনুযায়ী দেশের নাগরিক হলে যে কোনো স্থান থেকে নির্বাচন করতে পারবে। এটিকে আমি অধিকার হিসেবেই দেখি।

মাহি তো জনপ্রিয় নায়িকা, তার সিনেমা কখনো দেখেছেন কিনা?

জবাবে ফারুক বলেন, আমি কোনো বাংলা সিনেমা দেখি না। তাকে আমি কখনো সরাসরি দেখিনি। তাদের সঙ্গে আমার পরিচিতিও নেই। আমি এগুলোকে বিশ্বাস করি না। আমি এমপি হওয়ার পর থেকে গোদাগাড়ি-তানোর এলাকায় মেলা, জুয়া ও যাত্রা একেবারেই বন্ধ হয়ে গেছে।

মাহির সঙ্গে কোনো ডকুমন্টেরি বা ফিল্মে অভিনয়ের সুযোগ পেলে কী করবেন?

ওমর ফারুক বলেন, প্রশ্নই ওঠে না। আমি এদেরকে বিশ্বাস করি না। তার একটা নমুনা হচ্ছে— উনি (মাহি) এক অতিরিক্ত আইজিপিকে নিয়ে গোদাগাড়িতে খেলার একটা প্রোগ্রাম করেছিল। ওই সময় তৎকালীন এসপি মাসুদ সাহেব আমাকে বলেছিলেন— প্রধান অতিথি হিসেবে থাকার জন্য। আমি বলেছিলাম যদি আমাকে মেরে ফেলেও দেন তার পরও আমি ওই মাহির অনুষ্ঠানে যাব না। আমি ব্যক্তিগতভাবে এদেরকে বিশ্বাস করি না।

এদিকে মাহিয়া মাহি চাঁপাইনবাবগঞ্জ-২ (নাচোল-গোমস্তাপুর-ভোলাহাট) আসনে আওয়ামী লীগের মনোনয়ন চেয়েছিলেন। কিন্তু পাননি। শেষমেশ তিনি তার নানাবাড়ির আসনে (রাজশাহী-১) স্বতন্ত্র প্রার্থী হচ্ছেন। তানোরে মাহির নানাবাড়ি এবং এখানেই তার জন্ম ও বেড়ে ওঠা।


পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন