স্বতন্ত্র প্রার্থীর মাথায় আ.লীগ সভাপতির হাত বোলানো নিয়ে তোলপাড়

  03-12-2023 11:39AM



পিএনএস ডেস্ক: মাহতাব উদ্দিন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি। জিয়াউল হক সুমন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের (চসিক) ৩৯ নম্বর দক্ষিণ হালিশহর ওয়ার্ডের কাউন্সিলর ও ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। তিনি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম- ১১ আসন থেকে মনোনয়ন জমা দিয়েছেন। তবে এই আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন এম আবদুল লতিফ। কিন্তু হঠাৎ করে এক ছবিকে কেন্দ্র করে আলোচনায় চলে এসেছেন তারা।

শনিবার (২ নভেম্বর) দিবাগত রাতে একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে। এতে দেখা যায়, মহানগর আওয়ামী লীগ সভাপতি মাহতাব উদ্দিন জিয়াউল হক সুমনের মাথায় হাত বুলিয়ে দিচ্ছেন। যেখানে দুজনকে হাস্যোজ্জ্বল দেখা গেছে।

স্বতন্ত্র প্রার্থীর সঙ্গে আওয়ামী লীগ সভাপতির এমন হাস্যোজ্জ্বল ছবি মহানগরে ব্যাপক আলোচনার জন্ম দিয়েছে। বিষয়টিকে অনেক নেতাকর্মী নেতিবাচকভাবে নিলেও কেউ গণমাধ্যমে কোনো মন্তব্য করতে রাজি হননি।

খোঁজ নিয়ে জানা যায়, শনিবার দিবাগত রাতে নগরের দামপাড়া এলাকায় মাহতাব উদ্দিন চৌধুরীর বাসভবনে ছবিটি তোলা। সেখানে মাহতাবের কাছে দোয়া নিতে যান সুমন।

এ সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি নঈম উদ্দিন চৌধুরী, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের উপদেষ্টা শফর আলী, বন্দর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মো. ইলিয়াস, ৩৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মো. হাসানসহ আওয়ামী লীগ নেতারা।


পিএনএস/এমএইউ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন