বঙ্গবন্ধুর দেখানো পথে এই দেশের মানুষ চলছে: ওবায়দুল কাদের

  17-03-2024 12:52PM



পিএনএস ডেস্ক: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে বাংলাদেশের প্রতিটি মানুষের অনুপ্রেরণার উৎস হিসেবে বর্ণনা করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। বঙ্গবন্ধুর দেখানো পথে এই দেশের মানুষ চলছে মন্তব্য করে তিনি বলেন, আজকে তিনি (বঙ্গবন্ধু) আমাদের মাঝে নেই, কিন্তু তিনি চিরদিন আমাদের অনুপ্রেরণার উৎস। তিনি আমাদের সকল সংকটে আমাদের চলার পথে পাথেয় হয়ে থাকবেন, বাতিঘর হয়ে থাকবেন। তিনি বাঙালির দুঃখের একমাত্র বাতিঘর।

রোববার বঙ্গবন্ধুর ১০৪তম জন্মবার্ষিকীর সকালে ধানমন্ডির ৩২ নম্বরে তার প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদনের পর এই কথা বলেন ওবায়দুল কাদের।

বঙ্গবন্ধুর প্রদর্শিত পথই আমাদের পথ এমন মন্তব্য করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, তিনি স্বাধীনতা দিয়ে গেছেন। স্বাধীনতা দিয়ে যে উত্তরাধিকার রেখে গেছেন, তিনি বেঁচে না থাকলেও তার উত্তরাধিকারের কোনো দিন মৃত্যু হবে না। তার উত্তরাধিকার সারা জীবন বেঁচে থাকবে। আজকে আমরা শপথ নিই, শেখ হাসিনার নেতৃত্বে আমরা অবিরাম লড়াই করে যাব। আজকে আমাদের পরবর্তী লক্ষ্য একটি উন্নত, সমৃদ্ধ, স্মার্ট বাংলাদেশ গঠন করা। স্মার্ট বাংলাদেশ গড়ে তুলতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকারের কাজ অব্যাহত থাকবে বলে জানান তিনি।


পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন