শিক্ষাপ্রতিষ্ঠানকে যৌন নিপীড়নের কেন্দ্র বানিয়েছে আ.লীগ: এবি পার্টি

  17-03-2024 09:23PM

পিএনএস ডেস্ক: সরকারদলীয় সন্ত্রাসী ও সরকার সমর্থক কিছু শিক্ষক মিলে দেশের শিক্ষাপ্রতিষ্ঠানগুলোকে সন্ত্রাস, মাদক, যৌন নিপীড়ন ও আত্মহননের প্ররোচনা কেন্দ্র বানিয়েছে বলে অভিযোগ করেছে আমার বাংলাদেশ পার্টি ‘এবি পার্টি’।

সম্প্রতি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্রী অবন্তিকার আত্মহননসহ ক্যাম্পাসে সংগঠিত সকল অনৈতিক কর্মকাণ্ডের বিচারের দাবি জানায় এবি পার্টি।

রোববার বিকাল সাড়ে ৫টায় গণইফতার কর্মসূচির ষষ্ঠ দিনে বিজয়নগরের বিজয়-৭১ চত্বরে অনুষ্ঠিত সমাবেশ থেকে এ দাবি জানানো হয়।

সমাবেশে বক্তারা বলেন, আওয়ামী লীগ সরকারের আশ্রয়ে প্রশ্রয়ে এমন এক লুটেরা বাজার সিন্ডিকেট গড়ে উঠেছে যারা প্রতিনিয়ত খাদ্য দ্রব্যের দাম বাড়িয়ে মানুষের জীবনকে অতিষ্ঠ করে তুলেছে। সরকারি দলের ছাত্রসংগঠনের অত্যাচারে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসগুলোতে সাধারণ ছাত্রীরা সম্ভ্রম রক্ষা করে চলতে পারছে না। কেউ কেউ কষ্টে ক্ষোভে আত্মহত্যা করতে বাধ্য হচ্ছে। সরকার সমর্থিত কতিপয় শিক্ষকরা এসব অপকর্মের নির্লজ্জ সহযোগিতা দিয়ে যাচ্ছে।

এদিকে সমাবেশ শেষে প্রায় সহস্রাধিক নাগরিক একসঙ্গে বসে ইফতার কর্মসূচিতে অংশ নেয়।

এবি পার্টির সহকারী সদস্য সচিব আনোয়ার ফারুকের সঞ্চালনায় ও যুগ্ম সদস্য সচিব ব্যারিস্টার আসাদুজ্জামান ফুয়াদের সভাপতিত্বে গণইফতার সমাবেশে প্রধান অতিথি ছিলেন বিএনপি কেন্দ্রীয়

কমিটির শিল্প ও বাণিজ্য বিষয়ক সহসম্পাদক, জাতীয় সংসদে মৎস্য ও পশু সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সাবেক চেয়ারম্যান, সাবেক সংসদ সদস্য আশরাফ উদ্দিন নিজাম।

এসএস

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন