কেমন হবে কোয়ার্টার ফাইনালে আর্জেন্টিনার একাদশ?

  08-12-2022 09:08PM

পিএনএস ডেস্ক : কোয়ার্টার ফাইনালের মহাগুরুত্বপূর্ণ ম্যাচে আগামীকাল শুক্রবার (৯ ডিসেম্বর) বাংলাদেশ সময় রাত ১ টায় মুখোমুখি হবে নেদারল্যান্ডস ও আর্জেন্টিনা। ম্যাচের আগে আর্জেন্টাইন শিবিরে বেশ কিছু ইনজুরির গুঞ্জন শোনা গেলেও শেষ পর্যন্ত সেরা একাদশই পাচ্ছেন কোচ স্ক্যালোনি।

বুধবার (৭ ডিসেম্বর) হঠাৎ গুঞ্জন উঠেছিল, হ্যামস্ট্রিং ইনজুরিতে ভুগছেন ডি পল। শঙ্কায় আছে নেদারল্যান্ডসের ম্যাচে খেলতে পারবেন কিনা। তবে সব গুঞ্জন তুড়ি মেরে উড়িয়ে দিয়ে ডি পল জানিয়েছেন, ঠিক আছেন তিনি। ফলে আর্জেন্টিনার মিডফিল্ডের মূল ভসরাকে পেয়ে খুশিই হবেন কোচ স্ক্যালোনি।

এদিকে শুধু ডি পলই নয়, উরুর চোট থেকে সেরে উঠেছেন শেষ ষোলোতে অস্ট্রেলিয়ার বিপক্ষে মাঠে না নামা ডি মারিয়া। ফলে নেদারল্যান্ডসের বিপক্ষে তাকেও একাদশে দেখা যাবে।

এদিকে আর্জেন্টিনার গোলবার সামলাবেন এমিলিয়ানো মার্টিনেজ। ডিফেন্ডে থাকবেন মলিনা, রোমেরো, ওটামেন্ডি এবং আকুনা। মাঝ মাঠে ডি পলের সঙ্গে থাকবেন মার্ক অ্যালিস্টার এবং এনজো ফার্নান্দেজ। যদি ডি পল ইনজুরির কারণে খেলতে না পারতেন, তবে তার জায়গায় খেলতেন লিয়ান্দ্রো পেরেদেস।

আর আক্রমণ ভাগে মেসির সঙ্গে থাকবেন আলভারেজ এবং ডি মারিয়া। এখানেও গুঞ্জন উঠেছিল আলভারেজের জায়গায় লাউতারো মার্টিনেজকে একাদশে খেলাতে পারেন স্ক্যালোনি। তবে আলভারেজের ফর্ম দেখে তাকে নিয়েই একাদশ সাজাবেন বলে ধারনা করা হচ্ছে।

আর্জেন্টিনার সম্ভাব্য একাদশ :

এমিলিয়ানো মার্টিনেজ, মলিনা, রোমেরো, ওটামেন্ডি, আকুনা, ডি পল, মার্ক অ্যালিস্টার, এনজো ফার্নান্দেজ, ডি মারিয়া, লিওনেল মেসি এবং জুলিয়ান আলভারেজ।

পিএনএস/এমবিবি

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন