মেসি কবে ফিরবেন, জানালেন মিয়ামির কোচ

  19-09-2023 02:26AM

পিএনএস ডেস্ক : লিওনেল মেসি যোগ দেয়ার পর টানা জয়ের মধ্যে ছিল মেজর লিগ সকারের ক্লাব ইন্টার মিয়ামি। দলটি মেসিকে ছাড়া খেলতে নেমে আটলান্টা ইউনাইটেডের বিপক্ষে ৫-২ গোলে হেরে ধাক্কা খেয়েছে। কোচ টাটা মার্টিনো বলছেন, মিয়ামি জার্সিতে পরের ম্যাচেও না খেলার সম্ভাবনা আছে ৩৬ বর্ষী মেসির। আন্তর্জাতিক বিরতির পর মিয়ামিতে ফিরে কেন খেলছেন না মেসি?

ইকুয়েডরের বিপক্ষে ২০২৬ বিশ্বকাপের বাছাই ম্যাচের পর থেকে শঙ্কা জাগে মেসিকে ঘিরে। চোটজনিত শঙ্কাও ছিল। সেই ম্যাচে ক্লান্ত অনুভব করায় শেষদিকে মেসিকে তুলে নেন কোচ লিওনেল স্কালোনি। পরের ম্যাচে বলিভিয়ার বিপক্ষে অধিনায়ককে ছাড়াই স্কোয়াড সাজান তিনি।

আর্জেন্টাইন সংবাদমাধ্যম টিওয়াইসি স্পোর্টস জানায়, ডান পায়ে হ্যামস্ট্রিংয়ে কিছুটা চোট নিয়ে অস্বস্তিতে আছেন মেসি। যে কারণে দেশ ও ক্লাবের দুই ম্যাচে দেখা যায়নি কিংবদন্তিকে। এমনকি ঘরের মাঠ ডিআরভি পিএনকে স্টেডিয়ামে ২০ সেপ্টেম্বর টরেন্টোর বিপক্ষে ম্যাচেও মেসির না খেলার সম্ভাবনা রয়েছে।

মেসির ব্যাপারে মার্টিনো বলছেন, ‘তার পেশিতে অস্বস্তি হচ্ছে। যে কারণে এই খেলায় নিয়ে আসাটা খুব বেশি বুদ্ধিমানের কাজ হবে না। অনুশীলনে মেসি থাকবে, সে কীভাবে প্রশিক্ষণ নেবে তার উপর আমাদের দৃষ্টি থাকবে। আমাদের এখন কোনো জরুরি প্রয়োজন নেই। যদি ভালো অনুভব করে এবং আত্মবিশ্বাসী থাকে, তবে বুধবার খেলবে, অন্যথায় আমরা আরও কয়েকদিন অপেক্ষা করব।’

পিএনএস/শাওন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন