মুস্তাফিজকে ছেড়ে দিলো দিল্লি ক্যাপিটালস

  26-11-2023 06:10PM

পিএনএস ডেস্ক : মোস্তাফিজুর রহমানকে হয়তো নতুন কোনও জার্সিতে আইপিএল খেলতে দেখা যবে। আপাতত তাকে ছেড়ে দিয়েছে দিল্লি ক্যাপিটালস। বাঁহাতি কাটার মাস্টারের সঙ্গে রিলিজ করে দেওয়া হয়েছে রাইলি রুসো, ফিল সল্ট, আমান খান. রভম্যান পাওয়েল ও সরফরাজ খানকেও। এছাড়া আরও তিন খেলোয়াড়কে ছেড়ে দেওয়া হলেও তাদের নাম নিশ্চিত করা যায়নি।

গত বছর ভিত্তিমূল্য ২ কোটি রুপিতে মোস্তাফিজকে কিনে নেয় দিল্লি। বাংলাদেশি সমর্থকদের রোমাঞ্চে ভাসিয়ে ভাড়া করা বিমানে তাকে ভারতে উড়িয়ে নেয় তারা। একের পর এক সোশ্যাল মিডিয়ায় মোস্তাফিজকে নিয়ে পোস্ট দিয়ে প্রত্যাশা বাড়ায় দিল্লি। কিন্তু মাঠে তাকে দেখা গেছে মাত্র দুই ম্যাচ। প্রথম ম্যাচই খেলেন দলের চতুর্থ খেলায়। গতবার মাত্র এক উইকেট নিয়ে আইপিএল শেষ করেন বাংলাদেশি পেসার।

১৪ ম্যাচে পাঁচ জয়ে ১০ পয়েন্ট নিয়ে টেবিলের নবম স্থানে থেকে শেষ করে দিল্লি। এর আগে ২০১৬ সালে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে অবিস্মরণীয় আইপিএল অভিষেক হয় মোস্তাফিজের। প্রথমবারেই চ্যাম্পিয়ন হয় তার দল। উদীয়মান সেরা খেলোয়াড়ের স্বীকৃতি পান বাঁহাতি পেসার। সব মিলিয়ে ছয় আসরে ৪৮ ম্যাচ খেলে ৪৭ উইকেট নেন তিনি, তবে প্রথম আসরের মতো আর কখনও সেভাবে জ্বলে উঠতে পারেননি।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন