বিশ্বকাপের আগে ফটোসেশনে বাংলাদেশ দল

  15-05-2024 04:06PM

পিএনএস ডেস্ক : সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে ঘোষণা করা হয়েছে বাংলাদেশের বিশ্বকাপ স্কোয়াড। মোটামুটি প্রত্যাশিত খেলোয়াড়দের নিয়েই যুক্তরাষ্ট্র ও ওয়েস্ট ইন্ডিজে বিশ্বকাপ খেলতে দেশ ছাড়ছে বাংলাদেশ দল। নাজমুল হোসেন শান্তর নেতৃত্বে এবারের বিশ্বকাপ খেলতে যাওয়া দলটাকে নিয়ে নেই খুব বেশি বিতর্ক। জিম্বাবুয়ে সিরিজে ব্যাটিং ব্যর্থতার পর দল নিয়ে খুব বেশি আশাও করছে না খোদ বিসিবিই।

গতকাল মঙ্গলবার (১৪ মে) দুপুরে প্রধান নির্বাচক গাজী আশরাফ হোসেন লিপু বাংলাদেশের বিশ্বকাপ স্কোয়াড ঘোষণা করেন। গত ১ মে আইসিসির কাছে বিশ্বকাপ স্কোয়াড জমা দেয়ার ডেডলাইন ছিল। তার আগেই খেলোয়াড়দের তালিকা আইসিসির কাছে পাঠিয়ে দিলেও এতদিন দল ঘোষণা করেনি টাইগাররা। জিম্বাবুয়ে সিরিজে খেলোয়াড়দের পারফরম্যান্সের আরেকবার চুলচেরা বিশ্লেষণ করে তবেই তা ঘোষণা করা হয়েছে।

আজ বুধবার (১৫ মে) রাতেই বাংলাদেশ দল যুক্তরাষ্ট্রের উদ্দেশ্যে রওনা হবে। টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরুর দুই সপ্তাহের বেশি বাকি থাকলেও এতো আগেভাগে দেশ ছাড়ার কারণ হচ্ছে স্বাগতিক যুক্তরাষ্ট্রের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ। বিশ্বকাপের প্রস্তুতি নিতে এই সিরিজ খেলবে টাইগাররা। রাতে দেশ ছাড়ার আগে আজ দুপুরে মিরপুরে বিশ্বকাপের অফিসিয়াল ফটোসেশনে অংশ নিয়েছে বাংলাদেশের খেলোয়াড়রা।

পিএনএস/শাওন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন