বড় জয়ে রানার্সআপ বার্সেলোনা

  20-05-2024 03:07AM

পিএনএস ডেস্ক: টেবিলের নিচের দিকে থাকা রায়ো ভায়াকানোর বিপক্ষে জয় পেতে কষ্ট হয়নি বার্সেলোনার। রোববার (১৯ মে) ঘরের মাঠে ভায়াকানোকে ৩-০ গোলে উড়িয়ে দেয় জাভির দল। এরই সঙ্গে চলতি মৌসুমে রানার্স-আপ হয়ে লিগ শেষ করাটা নিশ্চিত করল বার্সেলোনা।

পুরো ম্যাচে দাপট দেখিয়ে গেছে বার্সেলোনা। ম্যাচের তৃতীয় মিনিটে ইয়ামালের অ্যাসিস্ট থেকে গোল করেন রবার্ট লেভানডোভস্কি। দ্বিতীয় হাফে তিন মিনিটের ব্যবধানে দুইটি গোল করেন পেদ্রি। ৭২ এবং ৭৫ এই দুই সময়ে গোল করে বার্সার সহজ জয় নিশ্চিত করেন স্প্যানিশ এই তরুণ মিডফিল্ডার।

এই ম্যাচে জয় পেলেই চলতি মৌসুমে দ্বিতীয় স্থানে থেকে লিগ শেষ করার সুযোগ ছিল বার্সেলোনার সামনে। আর সেটাই করেছে জাভির দল। যদিও টেবিলের তিনে থাকা জিরোনাও নিজেদের ম্যাচে ভ্যালেন্সিয়াকে ৩-১ গোলে হারিয়েছে। তবে বার্সার জয়ে তাদেরও তৃতীয় স্থানটা নিশ্চিত হল।

৩৭ ম্যাচে ৮২ পয়েন্ট নিয়ে টেবিলের দুইয়ে বার্সেলোনা। সমান ম্যাচে জিরোনার পয়েন্ট ৭৮। শেষ ম্যাচে বার্সেলোনা হারলে এবং জিরোনা জয় পেলেও টেবিলের কোন পরিবর্তন হবে না।

এদিকে টেবিলের চতুর্থ স্থানে থাকা অ্যাতলেটিকো মাদ্রিদ ঘরের মাঠে ওসাসুনার কাছে ৪-১ গোলে হেরেছে। তাদের কাছে সুযোগ ছিল টেবিলের তৃতীয় স্থানটা দখল করার। তবে এই হারের ফলে চলতি মৌসুমে চতুর্থ স্থানে থেকেই লিগ শেষ করতে হবে সিমিওনের দলকে।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন