আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী অফিস ভাংচুর

  23-11-2021 11:25AM


পিএনএস ডেস্ক: আগামী ২৮ নভেম্বর তৃতীয় ধাপে সিরাজগঞ্জের উল্লাপাড়ার রামকৃষ্ণপুর ইউনিয়ন পরিষদ নির্বাচন। দিনক্ষণ ঘনিয়ে আসার সাথে সাথে উত্তপ্ত হচ্ছে পরিবেশ। গতকাল সোমবার রাত ১১টার দিকে সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার রামকৃষ্ণপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান রফিকুল ইসলাম হিরো (নৌকা) এর ৮নং ওয়ার্ডের শলি বনানী বাজারে নির্বাচনী অফিসে ভাংচুর, অগ্নিসংযোগ ও ককটেল বিস্ফারণের ঘটনা ঘটেছে।

হামলার জন্য দায়ী করেছে স্থানীয় আওয়ামী লীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী মোন্জেল হক সগরকে (ঘোড়া)। তবে স্বতন্ত্র প্রার্থীর বলছে, আমি এমন ঘটনার সাথে জড়িত না। এটি আমার বিরুদ্ধে একটি ষড়যন্ত্র।

আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী রফিকুল ইসলাম হিরো জানান, সোমবার সকাল থেকেই জামায়াত বিএনপির নেতা-কর্মী সাথে নিয়ে স্বতন্ত্র প্রার্থীর লোকজন তার কর্মীদের উপরে হামলা, পোস্টার ছিঁড়ে ফেলা ও কর্মীদের ভয়ভীতি প্রদর্শন করে। রাত ১১টার দিকে তার ৮নং ওয়ার্ডে শলি বনানী বাজারে নির্বাচনী অফিসে ভাংচুর, অগ্নি সংযোগ ও ককটেলের বিস্ফোরণ ঘটায়।

এ ব্যাপারে সলঙ্গা থানা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব রায়হান গফুর বলেন, আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী অফিসে ভাংচুর, অগ্নি সংযোগ ককটেল হামলা করে করেছে স্বতন্ত্র প্রার্থীরা। আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীর গণজোয়ার দেখে স্বতন্ত্র প্রার্থীরা যখন নিশ্চিত পরা জয় দেখছে ঠিক তখনই এমন ন্যক্কার জনক ঘটনা ঘটাচ্ছে। এ ঘটনায় থানায় অভিযোগ করা হবে।

সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানী বলেন, আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী রফিকুল ইসলাম হিরোর শলি বনানী বাজারে নির্বাচনী অফিসে ভাংচুর, অগ্নি সংযোগ ও ককটেল বিস্ফোরণের খবর পেয়ে আমরা ছুটে আসি। ঘটনাস্থল পরিদর্শন করে ককটেল বিস্ফোরণের আলামত পেয়েছি। লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন