মোটরসাইকেল চালককে সড়কেই পিষে দিল বাস

  02-12-2021 11:49AM


পিএনএস ডেস্ক: মহানগরীর আহম্মেদ নগরে রাজশাহী-নওগাঁ মহাসড়কে যাত্রীবাহী বাস চাপায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

নিহত মোটরসাইকেল চালকের পরিচয় এখনও জানা যায়নি। বাসটি তাকে চাপা দিয়ে পালিয়ে গেছে। দুর্ঘটনায় মোটরসাইকেল চালকের মাথা শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। পরে তা বাসের চাকায় থেঁতলে যায়। যে কারণে তার পরিচয় শনাক্ত করতে পারেনি পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানান, দ্রুতগতির একটি মোটরসাইকেল নওদাপাড়ার দিক থেকে শালবাগানের দিকে আসছিলো। অপরদিকে মহানগরী থেকে একটি বাস নওগাঁর দিকে যাচ্ছিলো। শালবাগান ওয়াসা অফিসের সামনে আহম্মেদ নগরে বাসটি মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালকের মাথা দেহ থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। আর বাসটি তাকে চাপা দিয়েই পালিয়ে যায়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়।

রাজশাহীর বোয়ালিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) দুলাল হোসেন বলেন, খবর পেয়ে তারা দ্রুত ঘটনাস্থলে আসেন। কিন্তু ঘাতক বাসটিকে কেউ ধরতে পারেনি। বর্তমানে নিহত মোটরসাইকেল চালকের মরদেহ উদ্ধারের প্রক্রিয়া চলছে। তাৎক্ষণিকভাবে নিহত মোটরসাইকেল চালকের পরিচয় শনাক্ত করা যায়নি। তবে নিহত ব্যক্তি রাজশাহীর তানোর উপজেলার বিল্লিবাজার গ্রামের বাসিন্দা বলে শোনা যাচ্ছে।

তিনি একজন পল্লী চিকিৎসক। তার নাম নাজমুল ইসলাম। তিনি ওই গ্রামের মোকছেদ আলী ছেলে। বিল্লিবাজারে তার ফার্মেসীর দোকান রয়েছে বলেও শোনা যাচ্ছে। বর্তমানে এই তথ্য নিশ্চিত হওয়ার চেষ্টা চলছে।

নিহতের মরদেহ কিছুক্ষণের মধ্যেই উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হবে। এ ঘটনায় মামলা হবে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।


পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন