স্কুলছাত্রীকে ধর্ষণের পর ভিডিও ধারণ করে তা ছড়িয়ে দেয়ার অভিযোগ

  28-06-2022 12:15AM

পিএনএস ডেস্ক : নেত্রকোণায় প্রেমের ফাঁদে ফেলে এক স্কুলছাত্রীকে ধর্ষণের পর ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়া হয়েছে বলে অভিযোগ ‍উঠেছে।

এ ঘটনায় রোববার (২৬ জুন) বিকেলে অভিযুক্ত যুবক ও তার বাবাকে আসামি করে নারী ও শিশু নির্যাতন এবং পর্ণোগ্রাফি আইনে একটি মামলা দায়ের করেছেন ভুক্তভোগী স্কুলছাত্রীর মা।

জানা গেছে, উপজেলার ধলামূলগাঁও ইউনিয়নের ওই স্কুলছাত্রী অষ্টম শ্রেণিতে পড়েন। তিনি স্কুলে আসা-যাওয়ার পথে প্রায়ই উত্ত্যক্ত করতেন প্রতিবেশী রাজমিস্ত্রী দুলাল মিয়ার ছেলে সুজল মিয়া (ভাড়ায় মোটরসাইকেলচালক)।

একপর্যায়ে ওই স্কুলছাত্রীকে প্রেমের ফাঁদে ফেলে একটি হোটেলে নিয়ে ধর্ষণ ও ভিডিও ধারণ করেন সুজন। এরপর আবারও ওই স্কুলছাত্রীকে ধর্ষণের চেষ্টা করলে তিনি (স্কুলছাত্রী) তার সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেন। এতে সুজন ক্ষিপ্ত হয়ে মোবাইলে ধারণ করা ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেন।

এ বিষয়ে ভুক্তভোগী স্কুলছাত্রীর বড় বোন কান্নাজড়িত কণ্ঠে বলেন, এ ঘটনায় আমাদের মান-সম্মান আর কিছুই থাকল না। আমরা বিচার চাই।

ধলামূলগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. রেজুয়ানুর রহমান রনি ঘটনার সত্যতা নিশ্চিত করেন এবং অভিযুক্ত যুবকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

পুলিশ সুপার আকবর আলী মুন্সী বলেন, এ ঘটনায় ভুক্তভোগীর মা বাদী হয়ে অভিযুক্ত যুবক ও তার বাবাকে আসামি করে মামলা দায়ের করেছেন। আসামিকে দ্রুত গ্রেপ্তার করার নির্দেশ দেওয়া হয়েছে।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন