সিরাজগঞ্জে মা ও দুই সন্তানকে হত্যা, প্রধান আসামি গ্রেপ্তার

  03-10-2022 08:54PM

পিএনএস ডেস্ক: একই পরিবারে মা ও দুই ছেলেকে হত্যার অভিযোগে আইয়ুব আলী সাগর (২৮) নামের একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার দুপুরে হত্যার রহস্য উদঘাটন সম্পর্কে সংবাদ সম্মেলনে আটকের বিষয়টি জানান সিরাজগঞ্জের পুলিশ সুপার আরিফুর রহমান মন্ডল।

পুলিশ সুপার জানান, আসামি আইয়ুব আলী সাগর ও নিহত রওশন আরা সম্পর্কে সৎ মামা-ভাগনে। সাগর পেশায় একজন তাঁতী। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি ও এনজিওর ঋণের চাপে চরম হতাশাগ্রস্ত ছিল সে। এরই ধারাবাহিকতায় গত ২৮ সেপ্টেম্বর সন্ধ্যায় ভাগনের বাসায় টাকা ধার চাইতে যান সাগর। এ সময় ভাগনে টাকা দিতে অস্বীকৃতি জানালে চুরির সিদ্ধান্ত নেন সাগর।

চুরির একপর্যায়ে ভাগনে রওশন আরা জেগে যাওয়ায় পাশে থাকা শীল (পাথর) দিয়ে বুকে আঘাত করেন ও গলা টিপে হত্যা নিশ্চিত করেন। পরে শিশু জিহাদ (১০) ও মাহিন (৩) জেগে গেলে তাদেরও হত্যা করেন সাগর। হত্যা শেষে ভোরে বাইরে থেকে ঘরের দরজা লাগিয়ে নিজ বাড়ি উল্লাপাড়া উপজেলায় চলে যান তিনি।

এ ঘটনায় গত (১ অক্টোবর) সকালে একটি হত্যা মামলা দায়েরের ভিত্তিতে দ্রুত হত্যার রহস্য উন্মোচন করে দুপুরে আসামিকে আটক করা হয়।

এর আগে গত শনিবার জেলার বেলকুচি উপজেলার ধুকুরিয়া বেড়া ইউনিয়নের মবুপুর নতুনপাড়া গ্রামের একটি ফাঁকা বাড়ি থেকে মা ও দুই ছেলের অর্ধগলিত লাশ উদ্ধার করে পুলিশ।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন