ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশের গুলিতে ছাত্রদল নেতা নিহত

  19-11-2022 08:40PM

পিএনএস ডেস্ক : ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে পুলিশের গুলিতে নয়ন মিয়া (২২) নামে এক ছাত্রদল নেতা মারা গেছেন। এ ছাড়া আহত হয়েছেন সাত পুলিশ সদস্য।

জানা গেছে, নিহত নয়ন উপজেলার চরশিবপুর এলাকার রহমত উল্লাহর ছেলে। তিনি উপজেলার সোনারামপুর ইউনিয়ন ছাত্রদলের সহ-সভাপতি ছিলেন।

শনিবার (১৯ নভেম্বর) উপজেলার পৌর শহেরর মোল্লা বাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, বিকেলে বিএনপি কর্মীরা আগামী ২৬ নভেম্বর কুমিল্লায় বিএনপির বিভাগীয় সমাবেশ সফল করতে মোল্লা বাড়ি এলাকয় লিফলেট বিতরণ করছিল। এ সময় পুলিশ তাদের ওপর গুলি ছুঁড়লে সোনারামপুর ইউনিয়ন ছাত্রদলের সহ-সভাপতি নয়ন মিয়া গুলিবিদ্ধ ও পৌর যুবদলের আহ্বায়ক ইমান আলী আহত হন।

পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে গুলিবিদ্ধ নয়ন উন্নত চিকিৎসারা জন্য ঢাকা আনার পথে মারা যান।

এদিকে, ধাওয়া-পাল্টা ধাওয়া ও ইটপাটকেলের সময় পুলিশের সাত সদস্য আহত হন। আহত পুলিশ সদস্যরা হলেন বাঞ্ছারামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আলম (৪১), পরিদর্শক (তদন্ত) তরুণ কান্তি দে (৩২), উপ-পরিদর্শক আতিউর রহমান (৩৫), আফজাল হোসেন (৩০), বিকিরণ চাকমা (৩২), কনস্টেবল শফিকুল ইসলাম (৩৩) ও বিশ্বজিৎ চন্দ্র দাস (২৬)। আর ঘটনাস্থল থেকে রফিকুল ইসলাম (৪২) ও সাইদুর রহমান (২৫) নামে বিএনপির দুই কর্মীকে গ্রেপ্তার করে পুলিশ।

পিএনএস/এমবিবি

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন