চরফ্যাশনে দুই ইউপিতে নৌকার ভরাডুবি

  28-11-2022 11:59PM

পিএনএস ডেস্ক: ভোলার চরফ্যাশন উপজেলার ওমরপুর ও আসলামপুরে দুই ইউপি নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থীকে হারিয়ে জয়ী হয়েছেন স্বতন্ত্র প্রার্থীরা। উপজেলা নির্বাচন অফিসার রফিকুল ইসলাম এ তথ‍্য নিশ্চিত করেছেন।

এ সময় তিনি জানান, সোমবার (২৮ নভেম্বর) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ইভিএমের মাধ্যমে বিরতিহীনভাবে ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে। এতে ওমরপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. সিরাজুল ইসলাম আনারস প্রতীকে ৫ হাজার ৫৯ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। অপরদিকে তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী রিয়াজুল ইসলাম রিজন নৌকা প্রতীক নিয়ে ৩ হাজার ৬৮০ ভোট পেয়েছেন।

এছাড়াও আসলামপুর ইউনিয়নে মো. আবুল কাশেম আনারস প্রতীক নিয়ে ৪ হাজার ৪২ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী মো. নুরে আলম মাষ্টার নৌকা প্রতীক নিয়ে ৩ হাজার ৬৭৭ ভোট পেয়েছেন।

আঞ্চলিক নির্বাচন অফিসার মো. আলাউদ্দিন জানান, সকাল থেকে ভোটাররা উৎসব মুখর ভাবে ভোট দিয়েছে। শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণের দিনব্যাপী ছিলো পাঁচ স্তরের নিরাপত্তা ব্যবস্থা । এছাড়াও পুলিশ, র‌্যাব, বিজিবি ও কোস্টগার্ড সদস্য ও নির্বাহী ম্যাজিস্ট্রেট, জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট, মোবাইল টিম ও স্টাইকিং ফোর্স নিয়োজিত ছিলো।

আসলামপুর ও ওমরপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে ৮ জন, সাধারন সদস্য পদে ৭৯ জন ও সংরক্ষিত নারী সদস্য পদে ২৩ জন প্রার্থী নির্বাচন করেছেন। দুই ইউপিতে ভোটার সংখ্যা ২৬ হাজার ৭০৬ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১৪ হাজার ২৯৮ জন। নারী ভোটর ১২ হাজার ৪০৮ জন।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন