টেকনাফে বিদেশি মদসহ আটক ১

  03-12-2022 03:11PM

পিএনএস ডেস্ক : কক্সবাজারের টেকনাফ থানাধীন সাবরাং এলাকায় বিদেশি মদসহ সমজিদা বেগম (৩৮) নামে একজন নারীকে আটক করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা। কক্সবাজার র‌্যাব-১৫ অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল’ অ্যান্ড মিডিয়া) মো. আবু সালাম চৌধুরী গণমাধ্যমকে এতথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, র‌্যাব-১৫, কক্সবাজারের সিপিসি-১ টেকনাফ ক্যাম্পের আভিযানিক দল শুক্রবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ থানাধীন সাবরাং পুরান পাড়া ৬ নম্বর ওয়ার্ডে ধৃত আসামির বসতঘরে অভিযান পরিচালনা করে। এসময় একজন নারীকে আটক করা হয়।

আটক নারীর নাম সমজিদা বেগম (৩৮)। তিনি সাবরাং ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড পুরান পাড়ার মো. আইয়ুবের স্ত্রী। পরে উপস্থিত সাক্ষীদের সামনে আটক নারীর দেহ ও তার বসতঘরে তল্লাশি করে ঘরে থাকা প্লাস্টিকের বস্তার ভেতর থেকে ১৫টি বিদেশি মদের বোতল উদ্ধার করা হয় ।

তবে আভিযানিক দল বর্ণিত স্থানে পৌঁছানোর আগেই একজন মাদক ব্যবসায়ী কৌশলে পালিয়ে যায় বলে স্বীকার করেন আটক নারী। তারা পরস্পর যোগসাজশে উদ্ধারকৃত বিদেশি মদ বিক্রয়ের উদ্দেশ্যে তার নিজ হেফাজতে রেখেছিল। উদ্ধারকৃত মদসহ আটক নারী ও পলাতক ব্যক্তির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।

পিএনএস/শাওন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন