আমার স্বামীর কারণে মানুষের জন্য কিছু করতে পারছি: মাহি

  16-01-2023 02:21AM

পিএনএস ডেস্ক : যে কৃষক ভালো হয়, তার ফসলও ভালো হয়। যদিও আমি আমার শ্বশুরকে দেখিনি, কিন্তু তার ছেলেকে দেখে আমি বুঝতে পারি তিনি কতটা ভালো মানুষ ছিলেন। আমি অনেক ভাগ্যবতী এমন একজন মানুষকে জীবনসঙ্গী হিসেবে পেয়েছি। আমার স্বামী রাকিব সরকার আমাকে অনেক সাপোর্ট করছেন। আমার স্বামীর কারণে মানুষের জন্য কিছু করতে পারছি। এসময় আল্লাহর কাছে অনেক অনেক শুকরিয়া প্রকাশ করেন মাহিয়া মাহি।

রোববার (১৫ জানুয়ারি) দুপুরে পৌরসভার কল্যাননগর গ্রিনল্যান্ড পার্ক সংলগ্ন একটি মাঠে শীতবস্ত্র বিতরণ করেন মাহি। মাহিয়া মাহির শ্বশুরের নামে সামসুদ্দিন সরকার মেমোরিয়াল ফাউন্ডেশনের পক্ষ থেকে নাচোল উপজেলার প্রায় ৪৫০ জন অসহায়, দরিদ্র খেটে খাওয়া দিনমজুর শ্রেণির নারী-পুরুষের মাঝে এসব শীতবস্ত্র বিতরণ করা হয়।

চিত্রনায়িকা মাহিয়া মাহি কাছ থেকে কম্বল পেয়ে চাঁপাইনবাবগঞ্জের নাচোলের মানুষ অনেক খুশি হয়েছে। আবার অনেকে একনজর দেখে খুশি হয়েছেন।

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক মাহিয়া মাহি বলেন, শীতবস্ত্র বিতরণের এই প্রোগ্রামটি শুধু আজকের জন্যই না। আমি চাই, আমার এলাকার যেসব মা-বোনেরা রয়েছে, তাদের জন্য কিছু করতে। আপনারা নিজেরা স্বাবলম্বী হয়ে যাতে প্রত্যেক বছর ১০-২০ জন ব্যক্তিকে এমনভাবে সহায়তা করতে পারেন, এমনটাই চাই।

এসময় মাহির স্বামী ও আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির সদস্য রাকিব সরকারসহ ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন