'আপত্তিকর' অবস্থায় ধরা প্রেমিক-প্রেমিকা, অতঃপর...

  20-05-2023 02:30AM

পিএনএস ডেস্ক : ঢাকার ধামরাইয়ে আপত্তিকর অবস্থায় প্রেমিক-যুগলকে আটক করেছে এলাকাবাসী। এ সময় বাড়ির লোকজন এসে প্রেমিকার সঙ্গে বিয়ে দেয়ার আশ্বাস দিয়ে প্রেমিককে ছাড়িয়ে নিয়ে যায়। শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার কুশুরা ইউনিয়নের বড় কাঁঠালিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

আটককৃত প্রেমিকের (১৬) বাড়ি ধামরাইয়ের আমতা ইউনিয়নে। সে ১০ম শ্রেণির ছাত্র।

স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়, ১০ম শ্রেণির ওই ছাত্র কাঁঠালিয়া এলাকায় এক তরুণীর বাড়িতে রাজমিস্ত্রির কাজ করে। তখন থেকে ওই তরুণীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠে ওই ছাত্রের। এই সুবাধে ওই ছাত্র ও তার এক বন্ধুকে কাঁঠালিয়া এলাকায় সন্দেহজনক ঘোরাঘুরি করতে দেখে স্থানীয় কিছু যুবক। পরে রাত ৭টারটার দিকে তরুণীর ঘর থেকে ওই ছাত্রকে আপত্তিকর অবস্থায় আটক করে এলাকাবাসী।

এসময় ওই প্রেমিককে উত্তম মাধ্যম দিয়ে তার বাড়িতে খবর দেওয়া হয়। পরে ছেলের বাড়ির আত্মীয় স্বজন ও আমতা ৬নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য মো. দুলাল হোসেন ঘটনাস্থলে আসে। তখন ওই প্রেমিকার সঙ্গে বিয়ে করানোর কথা বলে ছেলেকে ছাড়িয়ে নিয়ে যায়।

সাবেক ইউপি সদস্য দুলাল হোসেন বলেন, সিয়ামকে আটকের কথা শুনে এলাকার লোকজন নিয়ে কাঠালিয়া এলাকায় যাই। সেখানে গিয়ে দেখি ছেলে মেয়ে দুইজনেই অপ্রাপ্তবয়স্ক। পরে মিথ্যে বিয়ের কথা বলে ছেলেকে নিয়ে আসি। যেহেতু কারো বয়স হয়নি তাই বিয়ে দেওয়া হবে না।

কাওয়ালিপাড়া তদন্ত কেন্দ্রের ভারপ্রাপ্ত ইনচার্জ আলামিন হাওলাদার বলেন, এ বিষয়ে কেউ কোনো অভিযোগ করেনি। অভিযোগ করলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন